Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৯ ১৪২৮ ||  ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

শুরু হলো পাবজি মোবাইল ক্যাম্পাস চ্যাম্পিয়নশিপ

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৮, ১৬ মার্চ ২০২১   আপডেট: ১৭:০৩, ১৬ মার্চ ২০২১
শুরু হলো পাবজি মোবাইল ক্যাম্পাস চ্যাম্পিয়নশিপ

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মোবাইল গেম ‘পাবজি মোবাইল’। বাংলাদেশে পাবজি ভক্তদের জন্য শুরু হলো ‘পাবজি মোবাইল ক্যাম্পাস চ্যাম্পিয়নশিপ বাংলাদেশ ২০২১’। বহুল প্রত্যাশিত এই টুর্নামেন্ট চলবে ৩০ মে ২০২১ তারিখ পর্যন্ত। এই টুর্নামেন্টে বাংলাদেশি পাবজি ভক্তদের জন্য থাকছে দক্ষতা ও মেধা প্রদর্শনের পাশাপাশি ২৪ লাখ টাকার প্রাইজ পুল জিতে নেওয়ার অনন্য সুযোগ। এছাড়াও সমগ্র দক্ষিণ এশিয়া জুড়ে মোট ৯৬ লাখ টাকার পুরস্কার জেতার সুযোগ থাকবে প্রতিযোগীদের।

অনন্য এই টুর্নামেন্ট শুরুর মাধ্যমে বাংলাদেশের মেধাবী কলেজ শিক্ষার্থীদের নিজেদের নাম ইস্পোর্টস কমিউনিটিতে প্রতিষ্ঠিত করার একটি প্ল্যাটফর্ম তৈরি করে দিচ্ছে পাবজি মোবাইল। বড় পরিসরের এই ইস্পোর্টস ইভেন্ট বাংলাদেশি গেমারদের সেরা দক্ষতা ও পারদর্শিতা প্রমাণের একটি বিশেষ ক্ষেত্র হয়ে উঠতে যাচ্ছে। 

সবসময় নতুনত্ব বজায় রেখে প্লেয়ারদের বিভিন্ন সুযোগ উপহার দেওয়া পাবজি মোবাইল সম্ভাবনাময় শিক্ষার্থীদের জন্য ব্যতিক্রমধর্মী ও সম্পূর্ণ নতুন একটি উদ্যোগ ক্যাম্পাস অ্যাম্বাসেডর প্রোগ্রাম-এর ঘোষণা করেছে। দীর্ঘ ৬ মাস যাবত চলবে এই প্রোগ্রাম যেখানে শিক্ষার্থীরা বিভিন্ন মার্কেটিং কার্যক্রমের সঙ্গে জড়িত থাকবে এবং প্রতিটি অঞ্চল থেকে ৫০ জন অ্যাম্বাসেডর বাছাই করা হবে যারা নিজ ক্যাম্পাসে নেতৃত্ব দিবে।

পাবজি মোবাইল ক্যাম্পাস চ্যাম্পিয়নশিপ (পিএমসিসি) এবং পাবজি মোবাইল ন্যাশনাল চ্যাম্পিয়নশিপ (পিএমএনসি)’র মতো অঞ্চলভিত্তিক টুর্নামেন্টগুলো থেকে বের করে আনা হবে প্রতিভাবান খেলোয়াড়দের। অতঃপর তারা পাবজি মোবাইল কাপ ওপেন (পিএমসিও) এবং পাবজি মোবাইল প্রো লীগ (পিএমপিএল)’র মতো পেশাদার বিভাগে উত্তীর্ণ হওয়ার লক্ষ্যে প্রস্তুতি গ্রহণের মধ্য দিয়ে সবশেষে বিশ্বমঞ্চে পদার্পণ করার সুযোগ ও যোগ্যতা অর্জন করবে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়