Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৮ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

পাবজি গেমস নিয়ে কথা কাটাকাটি, কিশোর খুন

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২২, ১৬ অক্টোবর ২০২১  
পাবজি গেমস নিয়ে কথা কাটাকাটি, কিশোর খুন

মানিকগঞ্জে সিঙ্গাইর উপজেলায় মোবাইল ফোনে পাবজি গেমস খেলাকে কেন্দ্র করে রাজু আহমেদ (১৪) নামে এক কিশোর খুন হয়েছে।

শনিবার (১৬ অক্টোবর)  ভোর রাতে সাভার এনাম মেডিক‌্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এ ঘটনায় আলিফ (১৬) নামের একজনকে আটক করেছে পুলিশ।

সিঙ্গাইর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. রেজাউল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

রাজু আহমেদ উপজেলার সায়েস্তা ইউনিয়নের দক্ষিণ সাহরাইল এলাকার মোসলেম মিয়ার ছেলে। সে স্থানীয় একটি কিন্ডার গার্ডেন স্কুলের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী ছিলো।

স্থানীয়দের বরাত দিয়ে সহকারী পুলিশ সুপার জানান,  বৃহস্পতিবার (১৪ অক্টোবর)  সন্ধ্যায় পাবজি গেমস খেলা ও গেমসের আইডি নিয়ে রাজু ও একই এলাকার রাজু কোরাইশীর ছেলে আলিফের মধ্যে কথা কাটাকাটি হয়।  কথা কাটাকাটির এক পর্যায়ে আলিফ রাজুকে কালিগঙ্গা নদীর পাড়ে ডেকে নিয়ে যায়। এর পর কাশ বনের ভেতরে নিয়ে শার্ট দিয়ে মুখ ঢেকে রাজুকে ইট দিয়ে আঘাত করে। পরে আহতের চিৎকারে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে সাভার এনাম মেডিক‌্যাল হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৬ অক্টোবর)  ভোরে রাজু মারা যায়।

সহকারী পুলিশ সুপার আরও জানান, শনিবার সকালে রাজুর মৃত্যুর খবর শুনতে পেয়ে স্থানীয় ও নিহতের পরিবারের সদস্যরা আলিফের বাড়িতে হামলা চালায়। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে আলিফকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। এ ঘটনায় সিঙ্গাইর থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

চন্দন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়