Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৯ ১৪২৮ ||  ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

শুরু হতে যাচ্ছে পাবজি মোবাইল ন্যাশনাল চ্যাম্পিয়নশিপ বাংলাদেশ

প্রকাশিত: ২১:১৯, ৯ আগস্ট ২০২১   আপডেট: ২১:২০, ৯ আগস্ট ২০২১
শুরু হতে যাচ্ছে পাবজি মোবাইল ন্যাশনাল চ্যাম্পিয়নশিপ বাংলাদেশ

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মোবাইল গেম পাবজি বাংলাদেশে প্রথমবারের মতো আয়োজন করতে চলেছে ন্যাশনাল চ্যাম্পিয়নশিপ ২০২১। এতে অংশগ্রহণ করার জন্য ৪,০৬০টিরও বেশি দল নিবন্ধন করেছে। আগামী ১২ আগস্টে অনুষ্ঠিতব্য ন্যাশনাল চ্যাম্পিয়নশিপ ২০২১-এ ১৬টি বাছাইকৃত দল ফাইনালে বিজয়ীর আসনের জন্য লড়াই করবে। বিজয়ী দল পুরস্কার স্বরূপ ৩০,০০০ মার্কিন ডলারের পাশাপাশি পাবজি মোবাইল প্রো লিগ-এর সিজন ফোরে অংশগ্রহণ করার সুযোগ পাবে। 

দক্ষিণ এশীয় ই-স্পোর্টস ইকোসিস্টেমের উন্নয়নে প্রতিশ্রুতিবদ্ধ এই টুর্নামেন্ট সারা বাংলাদেশের প্রতিভাবান খেলোয়াড়দের দক্ষতা এবং কৌশল প্রদর্শনের জন্য একটি চমৎকার প্ল্যাটফর্ম। খেলোয়াড়দের বিকাশ সাধন এবং প্রয়োজনীয় প্রশিক্ষণের মাধ্যমে দ্রুত বর্ধনশীল ই-স্পোর্টস কমিউনিটিকে তুলে ধরাই এই টুর্নামেন্টের প্রধান লক্ষ্য। 

আগামী ১২ আগস্ট থেকে ৪ দিনব্যাপী ১৬টি দল এই প্রতিযোগিতায় লড়াই করবে। প্রতিযোগিতার শেষ দিন অর্থাৎ ১৫ আগস্ট বিজয়ী দলের নাম ঘোষণা করা হবে, যারা আসন্ন পাবজি মোবাইল প্রো লিগ-এ অংশগ্রহণে সুযোগ পাবে। 

পিএমএনসি ২০২১ এর আপডেট জানতে সাউথ এশিয়ান রিজনের পাবজি মোবাইল ই-স্পোর্টস-এর অফিশিয়াল অ্যাকাউন্টগুলোতে ভিজিট করুন: ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউব।   

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়