ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

ওয়ালটন গ্রুপে ১৭ পদে জরুরি নিয়োগ বিজ্ঞপ্তি

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৪, ২৮ জানুয়ারি ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন গ্রুপে ১৭ পদে জরুরি নিয়োগ বিজ্ঞপ্তি

দেশের সর্ববৃহৎ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, হোম অ্যাপ্লায়েন্স, অটোমোবাইলস ও কমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘ওয়ালটন গ্রুপ’ এর অঙ্গপ্রতিষ্ঠানসমূহের জন্য নিন্মলিখিত পদে জরুরি ভিত্তিতে নিয়োগ প্রদানের লক্ষ্যে শুধুমাত্র যোগ্য, অভিজ্ঞ ও আগ্রহী প্রার্থীদের নিকট থেকে আবেদনপত্র আহ্বান করেছে।

পদের নাম : ১. এইচআরএম অ্যান্ড এডমিন কর্মকর্তা (রিক্রুটমেন্ট, ইভালুয়েশন অ্যান্ড বেনিফিট, ট্রেনিং অ্যান্ড ডেভেলপমেন্ট, অ্যাটেনডেন্স ম্যানেজমেন্ট, কোর এইচআর), ২. মেকানিক্যাল ইঞ্জিনিয়ার (মেইন্টেন্যান্স-কুলিং সিস্টেম, আর অ্যান্ড ডি), ৩. কম্পিউটার ইঞ্জিনিয়ার (সফটওয়ার,আর অ্যান্ড ডি, নেটওয়ার্ক, সিস্টেম অ্যাডমিনিস্ট্রেশন), ৪. ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ার (মেইন্টেন্যান্স, জেনারেটর, পাওয়ার, সাব-স্টেশন কন্সট্রাকশন), ৫. কেমিক্যাল ইঞ্জিনিয়ার (প্রসেস, ফরমুলেশন, পেইন্ট অ্যান্ড কোটিং, পলিমার প্রসেসিং, কেমিক্যাল প্রসেসিং, প্রসেস অফসেশন, প্রসেস কন্ট্রোল, স্পেশালটি কেমিক্যাল, ইলেকট্রনিক্স অ্যান্ড অ্যাডভান্স মেটারিয়াল), ৬. সিভিল ইঞ্জিনিয়ার (কন্সট্রাকশন-QC), ৭. আর্কিটেক্ট (ডিজাইন, ড্রইং-অটোক্যাড, থ্রিডি-থ্রিডি স্টুডিও ম্যাক্স অ্যান্ড স্কেচআপ, কোরেল ড্রো নাইট সুপারভিশন-এক্সটেরিয়র অ্যান্ড ইনটেরিয়র)  

শিক্ষাগত যোগ্যতা : ১ নং পদের জন্য, স্বীকৃত যেকোনো সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান হতে এমবিএ অথবা মাস্টার্স ডিগ্রি (বিজ্ঞান/বাণিজ্য)। ২-৬ নং পদের জন্য, যেকোনো সরকারী শিক্ষা প্রতিষ্ঠান হতে বিএসসি ইন ইঞ্জিনিয়ারিং অথবা ডিপ্লোমা। ৭ নং পদের জন্য, যেকোনো সরকারী শিক্ষা প্রতিষ্ঠান হতে বি. আর্ক অথবা ডিপ্লোমা।

অভিজ্ঞতা : সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

বয়স এবং বেতন : বয়স সর্বোচ্চ ৩৫ বছর এবং বেতনভাতাদি আলোচনা সাপেক্ষ।

অন্যান্য পদ সমূহ : ৮.ইনচার্জ/ সুপারভাইজার (পেইন্ট), ৯. ফায়ার অ্যান্ড সেফটি সুপারভাইজার, ১০. জিম ইন্সট্রাকটর, ১১. অপারেটর (কনক্রিট পাম্প, প্লেসিং বুম, এক্সকেভেটর, মোবাইল ক্রেন, পে-লোডার, ফর্কলিফ্ট, ড্রেজার এবং টাওয়ার ক্রেন), ড্রাইভার (কার, ডাম্প ট্রাক, লরি, পিকআপ এবং কাভার্ড ভ্যান), ১৩. পেইন্টার, ১৪. ক্লিনিং সুপারভাইজার, ১৫. ইলেকট্রিশিয়ান, ১৬. টেকনিশিয়ান (কুলিং রেফ্রিজারেশন ও এয়ার কন্ডিশনিং, কন্সট্রাকশন, লেদ, মিলিং, থাইমেশন, মোল্ড এবং ইলেকট্রনিক্স), ১৭. হাউজ কিপার (মহিলা প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে)

শিক্ষাগত যোগ্যতা : উপরের ৮-১৭ নং পদসমূহের জন্য প্রার্থীকে এসএসসি বা সমমান পাশ হতে হবে। তবে, অধিক যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

অভিজ্ঞতা : সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

বয়স এবং বেতন : বয়স সর্বোচ্চ ৩০ বছর এবং বেতনভাতাদি আলোচনা সাপেক্ষ।

আগ্রহী প্রার্থীদের স্ব-হস্তে লিখিত আবেদনপত্রের সঙ্গে  জীবন বৃত্তান্ত (মোবাইল নম্বরসহ), সদ্য তোলা দুই কপি রঙিন পাসপোর্ট সাইজ ছবি নিম্নোক্ত ঠিকানায় বিজ্ঞাপন প্রকাশের ৩০ (ত্রিশ) দিনের মধ্যে ডাকযোগে অথবা সরাসরি প্রেরণ করার আহ্বান করা হয়েছে।

আবেদন পাঠানোর ঠিকানা : ‘অপারেটিভ ডাইরেক্টর, এইচআরএম, পিআর অ্যান্ড এডমিন বিভাগ, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিস লিমিটেড, চন্দ্রা, কালিয়াকৈর, গাজীপুর’

অথবা, লগ ইন করুন : http://jobs.waltonbd.com অথবা মেইল করুন : [email protected]

বিঃদ্রঃ : যে সকল আগ্রহী প্রার্থী উল্লিখিত ৩০ দিনের মধ্যে আবেদন করতে ব্যর্থ হবেন তাদের জন্য উপরোল্লিখিত পদসমূহে জীবন বৃত্তান্ত গ্রহণ প্রক্রিয়া বছরব্যাপী চলমান থাকবে। পরবর্তীতে প্রয়োজন সাপেক্ষে সম্ভাব্য প্রার্থীদের সঙ্গে যোগাযোগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়ার সঙ্গে সংযুক্ত হয়ে ওয়ালটন পরিবারের গর্বিত সদস্য হবার সুযোগ গ্রহণ করার আব্বান করা হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৮ জানুয়ারি ২০১৬/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়