ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কেন একাদশে নেই সাব্বির?

আব্দুল্লাহ এম রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৮, ১৮ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কেন একাদশে নেই সাব্বির?

জাতীয় লিগের প্রথম রাউন্ডে ভালো করতে পারেননি। প্রথম ইনিংসে করেছিলেন ১১, দ্বিতীয় ইনিংসে শূন্য। সাব্বির রহমান দ্বিতীয় রাউন্ডে রাজশাহীর একাদশেই জায়গা পাননি!

একে তো রাজশাহীর একাদশে জায়গা হয়নি, বৃহস্পতিবার সাব্বির শুনেছেন আরেক দুঃসংবাদ। ভারত সফরে বাংলাদেশের টি-টোয়েন্টি দলে জায়গা হয়নি তার। গত ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে নিজেকে মেলে ধরতে ব্যর্থ হয়েছেন। যেটি দল থেকে তার বাদ পড়ার অন্যতম কারণ।

তবে জাতীয় লিগে রাজশাহীর একাদশে কেন জায়গা হয়নি সাব্বিরের? প্রথম রাউন্ডে তার বাজে পারফরম্যান্সের কারণেই কি এমন সিদ্ধান্ত নিয়েছে রাজশাহীর টিম ম্যানেজমেন্ট? 

রাজশাহীর কোচ অবশ্য দাবি করলেন, টিম কম্বিনেশনের কারণে বাদ দিতে হয়েছে সাব্বিরকে। মুশফিকুর রহিম এই ম্যাচে উইকেটকিপিং করছেন না। ফলে বাড়তি একজন উইকেটরক্ষক-ব্যাটসম্যান খেলাতে হয়েছে রাজশাহীকে। এছাড়া সানজামুল ইসলাম ও নাজমুল হোসেন শান্ত স্কোয়াডে এসেছেন। তাদেরকেও একাদশে জায়গা দিতে হয়েছে।

রাজশাহী বিভাগের প্রধান কোচ আব্দুল করিম জুয়েল বলেছেন, ‘মুশফিক যেহেতু টেস্ট ম্যাচে কিপিং করবে না। তাই ওকে এখানে ফিল্ডিং অনুশীলন করতে হবে। আর আমরা তাকে সেই সুযোগটা দিয়েছি। ফলে বাড়তি একজন উইকেটরক্ষক খেলাতে হয়েছে আমাদের। মূলত টিম কম্বিনেশনের জন্যই একাদশে জায়গা হয়নি সাব্বিরের।’


খুলনা/রুবেল/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়