ঢাকা, বৃহস্পতিবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১২ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিপিএল খেলতে আসছেন গেইল

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-০২ ৯:০৫:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৯-১২-০৩ ৩:৩৭:৫৭ এএম

ক্রিস গেইলের বিপিএলে আসা নিয়ে তৈরি হয়েছিল অনিশ্চয়তা। সেই অনিশ্চয়তা অবশেষে দূর হলো। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়েই বিপিএলের বিশেষ আসরে খেলতে আসছেন ক্যারিবীয় তারকা। তবে আসরের শুরু থেকে তাকে পাচ্ছে না চট্টগ্রাম।

বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে শীর্ষ ক্যাটাগরিতে ছিল গেইলের নাম। ড্রাফটে বিদেশিদের মধ্যে সবার আগে তাকে দলে টেনেছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

কিন্তু দক্ষিণ আফ্রিকার ঘরোয়া টি-টোয়েন্টি লিগে খেলা শেষে গেইল সংবাদমাধ্যমকে জানান, তিনি নিজেই জানেন না কীভাবে বিপিএলের ড্রাফটে তার নাম উঠেছে! এই বছরের বাকি সময়টা তিনি বিশ্রামে থাকবেন।

বিসিবি অবশ্য দাবি করেছিল, যথাযথ প্রক্রিয়া মেনেই গেইলকে ড্রাফটে রাখা হয়েছিল। গেইলকে পাওয়ার ব্যাপারে আশাবাদী ছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

সোমবার রাতে দলটি নিশ্চিত করেছে, দেরিতে হলেও বিপিএলে তাদের হয়ে মাঠে নামবেন গেইল। তাদের দাবি, বিপিএল খেলতে গেইলের কখনোই আপত্তি ছিল না।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে চট্টগ্রামের ব্যবস্থাপনা পরিচালক কে.এম. রিফাতুজ্জামান বলেছেন, ‘ক্রিস গেইলের হ্যামস্ট্রিংয়ে হালকা চোট আছে। পুরোপুরি ফিট হয়ে মাঠে ফিরতে কিছুটা সময় লাগবে। তবে বিপিএল খেলার ব্যাপারে তার কখনো আপত্তি ছিল না। আমরা হয়তো পুরো বিপিএলে গেইলকে পাব না। কিন্তু পরের দিকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সিতে মাঠ মাতাবেন এ ব্যাটিং জিনিয়াস।’

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের প্রধান নির্বাহী সৈয়দ ইয়াসির আলম বলেন, ‘ক্রিস গেইলের এজেন্টের সঙ্গে আমাদের সবকিছু চূড়ান্ত হয়েছে। টুকটাক কিছু আনুষ্ঠানিকতা বাকি আছে। সেগুলো শিগগিরই সম্পন্ন হয়ে যাবে।’

আগামী ১১ ডিসেম্বর চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডারের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে বিপিএল।


ঢাকা/পরাগ

ইউটিউব সাবস্ক্রাইব করুন