RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

ম্যাচ পরিস্থিতিতে চললো অনুশীলন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৪, ২৪ সেপ্টেম্বর ২০২০  
ম্যাচ পরিস্থিতিতে চললো অনুশীলন

আল-আমিনের উইকেটের উপরের বলটা ডিফেন্স করতে চেয়েছিলেন ইয়াসির আলী রাব্বী। টাইমিংয়ে গড়বড় করে ব্যাট-বলের রসায়ন মেলাতে পারেননি। আল-আমিনের সঙ্গে উইকেটের পেছন থেকে জোরালো আবেদন সোহান, ইমরুল, মিথুন ও নাঈমের। ‘আম্পায়ার’ রায়ান কুক সিদ্ধান্ত না দিয়ে চাইলেন রিভিউ!

পরের ওভারে তাইজুলের শর্ট বল কাট করতে চেয়েছিলেন শান্ত। ঠিকঠাক টাইমিং করতে না পারায় ব্যাটের ছোঁয়া পেয়ে বল যায় সোহানের হাতে। আউট হলেও শান্ত বেঁচে যান ডমিঙ্গোর অধিপত্যে। হেড কোচ শান্তকে সুযোগ দেন ভুল শোধরানোর। আবার ব্যাটিংয়ে সুযোগ পাওয়া শান্ত এবার বেশ আঁটোসাঁটো।

মিরপুর শের-ই-বাংলায় এভাবেই বৃহস্পতিবার ম্যাচ প্রস্তুতিতে অনুশীলন করেছেন ক্রিকেটাররা। ফিল্ডারদের চারপাশে ছড়িয়ে ছিটিয়ে দিয়ে ব্যাটসম্যান ও বোলারদের ঝালিয়ে নিয়েছেন কোচ রাসেল ডমিঙ্গো। কোমর বেঁধে এভাবেই চলছে শ্রীলঙ্কা সিরিজের প্রস্তুতি।

দুই নিয়মিত ওপেনার তামিম, সাদমান নেমেছিলেন একসঙ্গে ব্যাটিংয়ে। মিথুন, রাব্বি, শান্তরা ছিলেন আরেক নেটে। দুই নেটে সমান তালে চলেছে তাদের ম্যাচ পরিস্থিতিতে অনুশীলন। পালাক্রমে এসেছেন মুশফিক, মাহমুদউল্লাহরাও। এছাড়া ফিল্ডিং কোচ রায়ান কুককে নিয়ে প্রায় প্রত্যেকেই আলাদা কাজ করেছেন।

অনুশীলনে থাকতে পারেননি তিন ক্রিকেটার- করোনায় আক্রান্ত হওয়া রাহী ও আইসোলেশনে থাকা ইবাদত ছিলেন না অনুমিতভাবেই। সাইফ হাসান এখনও যোগ দেননি অনুশীলনে। বাকি ২৪ ক্রিকেটার মিরপুরে ঘাম ঝরিয়েছেন। তাদের প্রস্তুতিতেও নেই কোনো ঘাটতি। নিবেদনে প্রত্যেকেই পাবেন একশতে একশ।

ঢাকা/ইয়াসিন/কামরুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়