ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বাসায় বসে খেলা উপভোগ করার আহ্বান তামিমের

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৮, ১০ অক্টোবর ২০২০  
বাসায় বসে খেলা উপভোগ করার আহ্বান তামিমের

আগামীকাল (১১ অক্টোবর) থেকে শুরু হচ্ছে তিন দলের ওয়ানডে প্রতিযোগিতা ‘বিসিবি প্রেসিডেন্টস কাপ’। করোনার কারণে সীমিত পরিসরে টুর্নামেন্টটি আয়োজনের পরিকল্পনা বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা বিসিবির। সুরক্ষার কথা বিবেচনায় দর্শকদের মাঠে প্রবেশ নিষেধ করেছে বিসিবি। তবে অনলাইনে ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করা হবে। বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল মনে করছেন, মাঠে না আসলেও ঘরে থেকেই ম্যাচের উত্তেজনা উপভোগ করতে পারবেন দর্শকরা।

জাতীয় দল ও এইচপির মোট ৪৫ ক্রিকেটারকে নিয়ে হবে তিন দলের এই ওয়ানডে টুর্নামেন্ট। তামিম, মাহমুদউল্লাহ ও নাজমুল একাদশ নামে মাঠে নামবেন দেশের শীর্ষ ক্রিকেটাররা। রোববার প্রথম ম্যাচে মুখোমুখি হবে মাহমুদউল্লাহ একাদশ এবং নাজমুল একাদশ। ইতিমধ্যে মিরপুর শের-ই-বাংলায় সেই উদ্দীপনা কিছুটা হলেও ছুঁয়ে গেছে। শেষ দিনের প্রস্তুতি হিসেবে মাঠে ক্যামেরা বসিয়ে পরীক্ষাও করে নেওয়া হচ্ছে।

টুর্নামেন্টের প্রতিটি খেলাই ভিডিও স্ট্রিমিংয়ের মাধ্যমে বিসিবির অফিসিয়াল ফেসবুক পেজে সরাসরি দেখানো হবে। এছাড়া বাংলাদেশ বেতারে টুর্নামেন্টের খেলাগুলোর ধারাবিবরণী পাওয়া যাবে।

তবে দীর্ঘদিন পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে দর্শক মাঠে আসতে পারবেন না বিষয়টি ছুঁয়ে গেছে তামিমকেও। বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক ট্রফি উন্মোচন শেষে এ নিয়ে বলেন, ‘যদি দেশের পরিস্থিতি ভালো থাকতো অবশ্যই দর্শকরা উপভোগ করতেন। তবে যা শুনছি ফেসবুক বা ইউটিউবের মাধ্যমে খেলাটা দেখানো হবে। আশা করি বাসায় বসে সবাই খেলা উপভোগ করতে পারবেন। সবাই দেখবেন আশা করি।’

অনলাইনে খেলা দেখা যাবে এই লিঙ্কে: www.facebook.com/bcbtigercricket

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়