RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১১ ১৪২৭ ||  ০৭ রবিউস সানি ১৪৪২

পিএসজির সামনের তিন ম্যাচ থেকে ছিটকে গেলেন নেইমার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২১, ৩১ অক্টোবর ২০২০   আপডেট: ১৬:২৪, ৩১ অক্টোবর ২০২০
পিএসজির সামনের তিন ম্যাচ থেকে ছিটকে গেলেন নেইমার

চোটে ছিটকে গেলেন প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার। গ্রোয়েন ইনজুরিতে পড়ে ন্যূনতম তিন সপ্তাহের জন্য মাঠ থেকে ছিটকে গেলেন তিনি। ফলে পিএসজির হয়ে পরবর্তী তিন ম্যাচে খেলতে পারবেন না এই ব্রাজিলিয়ান তারকা।

পিএসজির কোচ থমাস টুখেল জানিয়েছেন, মধ্য নভেম্বরে আন্তর্জাতিক বিরতি শেষে আবার ক্লাবের হয়ে মাঠে নামবেন তিনি। এদিকে পিএসজি কোচ জানিয়েছেন, আন্তর্জাতিক বিরতির সময় ব্রাজিলের হয়ে নেইমার মাঠে নামতে পারবেন কিনা সেটি নিয়েও রয়েছে সংশয়।

চ্যাম্পিয়নস লিগের ম্যাচে বাসাকসেহিরের বিপক্ষে খেলতে নেমে ২৬ মিনিটের সময় গ্রোয়েন ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন নেইমার। এরপরই নেইমারের ছিটকে যাওয়া নিয়ে গুঞ্জণ শুরু হয়। অবশেষে শুক্রবার নেইমারকে নিয়ে পিএসজি টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে টুখেল বলেন, ‘আমরা দুঃখিত। তার পায়ের অ্যাডাক্টর মাংসপেশিতে ছোট একটি চোট রয়েছে। সে আন্তর্জাতিক বিরতির পর মাঠে ফিরবে।’

আন্তর্জাতিক বিরতির আগে শনিবার থেকে এক সপ্তাহের মধ্যে তিনটি ম্যাচ খেলবে পিএসজি। ঘরোয়া লিগ ওয়ানে তারা মাঠে নামবে নঁতে ও রেনের বিপক্ষে। এছাড়াও চ্যাম্পিয়নস লিগের ম্যাচে লাইপজিগের মাঠে স্বাগতিকদের বিপক্ষে মাঠে নামবে।

এদিকে ব্রাজিল ফুটবল কনফেডারেশনের পক্ষ থেকে নেইমারের ইনজুরি নিয়ে কোনো কথা না বললেও পিএসজি কোচ মনে করছেন, কাতার বিশ্বকাপ বাছাইয়ে সেলেসাওদের আগামী দুই ম্যাচে নেইমার মাঠে নামতে পারবে না। টুখেলের ভাষ্যে, ‘আমার মনে হয়, সে ব্রাজিলের হয়ে খেলতে পারবে না। যদি ব্রাজিলের হয়ে বিশ্বকাপ বাছাইপর্বে সে সব ম্যাচ খেলে, তার অর্থ হবে সে চোট পায়নি। কিন্তু সে আসলেই চোট পেয়েছে। বিরতির পর ক্লাবের হয়ে ফিরবে সে।’

বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে আগামী ১৩ নভেম্বর ঘরের মাঠে ভেনেজুয়েলার বিপক্ষে এবং চার দিন পর উরুগুয়ের মাঠে স্বাগতিকদের বিপক্ষে খেলতে নামবে।

ঢাকা/কামরুল

সর্বশেষ

পাঠকপ্রিয়