ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

তাদের সঙ্গে থাকতে পেরে গর্বিত রোনালদো

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৪, ১৫ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৫:১৮, ১৫ ডিসেম্বর ২০২০
তাদের সঙ্গে থাকতে পেরে গর্বিত রোনালদো

একদিক থেকে বল বানিয়ে দিচ্ছেন পেলে আরেক দিক থেকে ডিয়েগো ম্যারাডোনা; আর গোল দিচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। পর্তুগিজ সুপারস্টার নিজে এমন ভাবনা কী স্বপ্নেও ভেবেছিলেন কখনো? তিনি না ভাবলেও পেলে-ম্যারাডোনার সঙ্গে সর্বকালের সেরা স্বপ্নের একাদশে আছেন রোনালদো।

ফ্রান্স ফুটবল ম্যাগাজিন ব্যালন ডি’অরের পরিবর্তে সর্বকালের সেরা স্বপ্নের একাদশ ঘোষণা করে। গতকাল সোমবার ১৪০ জন সাংবাদিকের ভোটের ভিত্তিতে এই একাদশ ঘোষণা করা হয়। প্রত্যেক পজিশনের জন্য একজন করে একাদশে জায়গা পেয়েছেন।

স্বপ্নের একাদশে পেলে-ম্যারাডোনাসহ অন্য সবার সঙ্গে থাকতে পেরে নিজেকে গর্বিত মনে করছেন জুভেন্টাসে খেলা এই তারকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে নিজের অনুভূতি প্রকাশ করেছেন অভিভূত রোনলাদো।

‘ফ্রান্স ফুটবলের সর্বকালের সেরা একাদশের অংশ হতে পেরে আমি গর্বিত। দুর্দান্ত একটি স্বপ্নের দল। তারা সবাই আমার সম্মান পাওয়ার অধিকার রাখেন। নিঃসন্দেহে তাদের মতো অসাধারণ খেলোয়াড়দের সঙ্গে থাকতে পেরে আমি গর্বিত। ধন্যবাদ’-ব্যালন ডি’অর হাতে একটি ছবি পোস্ট করে রোনালদো এভাবেই লিখেছেন।

স্বপ্নের একাদশে রোনালদো আছেন উইং ফরোয়ার্ড হিসেবে। একই পজিশনে আরেক পাশে আছেন লিওনেল মেসি। আর মাঝে সেন্টার ফরোয়ার্ড হিসেবে ব্রাজিলিয়ান রোনালদো।

স্বপ্নের একাদশে আছেন যারা : ফর্মেশন : ৩-৪-৩

গোলরক্ষক : ইয়াসিন

ডিফেন্ডার : কাফু - বেকেনবাওয়ার - মালদিনি

মিডফিল্ডার : ম্যারাডোনা - লুথার ম্যাথিউজ – জাভি- পেলে

ফরোয়ার্ড : মেসি - রোনালদো লিমা - ক্রিস্টিয়ানো রোনালদো

ঢাকা/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়