ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস ফেস্টিভ্যালের উদ্বোধন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৪, ২৩ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৯:২৮, ২৩ ডিসেম্বর ২০২০
ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস ফেস্টিভ্যালের উদ্বোধন

পেশাদার ক্রীড়া সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস এসোসিয়েশন (বিএসজেএ) আয়োজিত ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস ফেস্টিভ্যাল-২০২০ আজ বুধবার (২৩ ডিসেম্বর) শুরু হয়েছে।

উদ্বোধনী দিনে পল্টনস্থ শহীদ তাজউদ্দিন আহমেদ উডেন ফ্লোর স্টেডিয়ামে ফেস্টিভ্যালের টেবিল টেনিস এককে সৈয়দ মো. মামুন ঢাকা ট্রিবিউনের ফজলে রাব্বি মুনকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন। একক ইভেন্টে ইন্ডিপেনডেন্ট টিভির রাকিবুল হাসানকে হারিয়ে এনটিভি’র সুব্রত সাহা তৃতীয় হন।

একই দিন অনুষ্ঠিত দ্বৈত ইভেন্টে সেরা হয়েছেন রামিন তালুকদার ও মেহেদী হাসান রোমেল জুটি। ফাইনালে তারা হারিয়েছেন সৈয়দ মামুন ও মাহাবুব আলম খান বাবু জুটিকে। এই ইভেন্টে রাকিবুল হাসান-মাজহারুল ইসলাম জুটিকে হারিয়ে ফজলে রাব্বি মুন ও জ্যোতির্ময় মন্ডল তৃতীয় হন।
 
তার আগে সকালে প্রতিযোগিতার পৃষ্ঠপোষক ওয়ালটনের নির্বাহী পরিচালক এফ.এম ইকবাল বিন আনোয়ার (ডন) প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন। টেবিল টেনিস ফেডারেশনের সহ-সভাপতি খোন্দকার হাসান মুনীর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিএসজেএ সভাপতি মোতাহের হোসেন মাসুম, সাধারণ সম্পাদক রায়হান আল মুঘনি, সহ-সভাপতি আরিফুর রহমান বাবু, টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক আবু সাদাত, সদস্য সচিব আরাফাত জোবায়েরসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

টেবিল টেনিস, ক্যারম, দাবা, ব্যাডমিন্টন ও কলব্রীজ এই পাঁচ ডিসিপ্লিন নিয়ে হবে বিএসজেএ ক্রীড়া উৎসব। টেবিল টেনিস, ব্যাডমিন্টন ও ক্যারম ডিসিপ্লিনে একক ইভেন্টের পাশাপাশি থাকছে দ্বৈত ইভেন্টও। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন, রানার্স আপ ও তৃতীয় স্থান অধিকারীর জন্য রয়েছে ট্রফি ও আর্থিক পুরস্কার। সকল ইভেন্টের স্কোরের ভিত্তিতে ‘ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস ফেস্টিভ্যাল-২০২০ দ্য বেস্ট’ ট্রফি পুরস্কার দেয়া হবে। পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ একজন সেরা পুরুষ ও একজন সেরা নারী খেলোয়াড়কে পুরস্কৃত করবে। এ ছাড়া টুর্নামেন্টে অংশ নেওয়া সবচেয়ে বেশি বয়সী ২০ জনকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

এই আয়োজনের সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়