ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

ওয়ালটন সার্ভিসেস কুস্তি প্রতিযোগিতার উভয় বিভাগে আনসার চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৬, ১৯ জানুয়ারি ২০২১   আপডেট: ১৯:৩২, ১৯ জানুয়ারি ২০২১
ওয়ালটন সার্ভিসেস কুস্তি প্রতিযোগিতার উভয় বিভাগে আনসার চ্যাম্পিয়ন

‘ওয়ালটন দশম সার্ভিসেস (পুরুষ ও মহিলা) কুস্তি প্রতিযোগিতা-২০২১’ আজ মঙ্গলবার (১৯ জানুয়ারি) সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে। এবারের এই প্রতিযোগিতার উভয় বিভাগে (পুরুষ ও মহিলা) চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।

প্রতিযোগিতার পুরুষ বিভাগে বাংলাদেশ আনসার ৮টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ মোট ১০টি পদক পেয়ে চ্যাম্পিয়ন হয়। রানার্স আপ হওয়া বাংলাদেশ সেনাবাহিনী পেয়েছে ১টি স্বর্ণ, ৭টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জসহ মোট ১০টি পদক। এছাড়া তৃতীয় হওয়া বাংলাদেশ পুলিশ দল পেয়েছে ১টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ৭টি ব্রোঞ্জসহ মোট ১০টি পদক।

এদিকে, মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হওয়া বাংলাদেশ আনসার দল পেয়েছে ৬টি স্বর্ণ ও ৪টি রৌপ্যসহ মোট ১০টি পদক। রানার্স আপ বাংলাদেশ সেনাবাহিনী দল পেয়েছে ৩টি স্বর্ণ, ৬টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ মোট ১০টি পদক। এছাড়া তৃতীয় হওয়া বাংলাদেশ পুলিশ দল পেয়েছে ১টি স্বর্ণ ও ৯টি ব্রোঞ্জসহ মোট ১০টি পদক।

প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানার্স আপ (পুরুষ ও মহিলা) দলকে ট্রফি দেওয়া হয়েছে। এ ছাড়া প্রতিযোগিতার প্রতিটি ওজন শ্রেণির বিজয়ীদের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়েছে।

বিকেলে শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দল ও খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন  পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় আরো উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান, সহ-সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদ, আনসারের সহকারী পরিচালক মো. রায়হান উদ্দিন ফকিরসহ অন্যান্যরা।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে আয়োজিত দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতায় পুরুষ ও নারী বিভাগে ৪টি করে দল অংশ নিয়েছিল। প্রতিযোগিতায় অংশ নেওয়া দলগুলোর মধ্যে ছিল - বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। উভয় বিভাগে ১০টি করে মোট ২০টি ওজন শ্রেণিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।

পুরুষ বিভাগের ওজন শ্রেণিগুলো ছিল- ৫৭, ৬১, ৬৫, ৭০, ৭৪, ৭৯, ৮৬, ৯২, ৯৭ ও ১২৫ কেজি। মহিলা বিভাগের ওজন শ্রেণিগুলো ছিল- ৫০, ৫৩, ৫৫, ৫৭, ৫৯, ৬২, ৬৫, ৬৮, ৭২ ও ৭৬ কেজি। 

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার ছিল দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়