RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১২ ১৪২৭ ||  ১২ রজব ১৪৪২

আগুয়েরোর করোনাভাইরাস পজিটিভ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১২, ২২ জানুয়ারি ২০২১  
আগুয়েরোর করোনাভাইরাস পজিটিভ

করোনাভাইরাস পজিটিভ ব্যক্তির খুব কাছাকাছি যাওয়ায় আইসোলেশনে ছিলেন সার্জিও আগুয়েরো। ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওন, ক্রিস্টাল প্যালেস ও অ্যাস্টন ভিলার বিপক্ষে ম্যানচেস্টার সিটি তিনটি ম্যাচ খেলা হয়নি তার। এবার জানা গেলো, আর্জেন্টাইন স্ট্রাইকার নিজেও করোনায় আক্রান্ত হয়েছেন।

আগুয়েরো বৃহস্পতিবার টুইট করে জানান, সম্প্রতি করোনা পরীক্ষার পর তার শরীরে ভাইরাস শনাক্ত হয়েছে। তিনি লিখেছেন, ‘পজিটিভ ব্যক্তির খুব কাছাকাছি যাওয়ার পর আমি আইসোলেশনে ছিলাম এবং সর্বশেষ টেস্টে আমার কোভিড পজিটিভ এসেছে। আমার হালকা উপসর্গ ছিল এবং এখন সুস্থ হতে ডাক্তারদের নির্দেশনা মানছি। সবাই নিজের যত্ন নিন।’

আক্রান্ত হওয়ায় আগুয়েরোকে এখন আরও ১০ দিন সেল্ফ আইসোলেশনে থাকতে হবে। আবারও ক্লাবের হয়ে খেলার আগে তাকে নেগেটিভ হতে হবে। আগামী ৭ ফেব্রুয়ারি লিভারপুলের বিপক্ষে ম্যানসিটি দলে ফেরার লড়াই করতে হবে তাকে। আইসোলেশন ও ইনজুরিতে এই মৌসুমে কেবল পাঁচটি প্রিমিয়ার লিগ ম্যাচ খেলেছে আগুয়েরো।

লিভারপুলের বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচের আগে এই শনিবার এফএ কাপ চতুর্থ রাউন্ডে শেল্টেনহ্যাম টাউনের মুখোমুখি হবে সিটি। এরপর ওয়েস্ট ব্রুম, শেফিল্ড ইউনাইটেড ও বার্নলির বিপক্ষে খেলবে তারা। সম্প্রতি দারুণ গতিতে ছুটছে সিটি। গতবারের রানার্স আপরা তাদের গত ছয়টি লিগ ম্যাচ জিতে দ্বিতীয় স্থানে। এক ম্যাচ কম খেলে শীর্ষ ক্লাব ম্যানইউর চেয়ে দুই পয়েন্ট পেছনে ম্যানসিটি।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়