ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটন বিশেষ শিশু-কিশোরদের শীতকালীন ক্রীড়া উৎসবে এনএএসপিডি চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩১, ১৯ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ০৫:১২, ২০ ফেব্রুয়ারি ২০২১
ওয়ালটন বিশেষ শিশু-কিশোরদের শীতকালীন ক্রীড়া উৎসবে এনএএসপিডি চ্যাম্পিয়ন

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির (এনএএসপিডি) ব্যবস্থাপনায় অনুষ্ঠিত ‘ওয়ালটন বিশেষ শিশু-কিশোরদের শীতকালীন ক্রীড়া উৎসব-২০২১’ আজ শুক্রবার শেষ হয়েছে।

সমাপনী দিনে ফুটবল ইভেন্ট অনুষ্ঠিত হয়। যেটার ফাইনালে মুখোমুখি হয় জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতি (এনএএসপিডি) ও উই শ্যাল ওভারকাম দল। ম্যাচে উই শ্যাল ওভারকাম দলকে ২-১ ব্যবধানে হারিয়ে শিরোপা জিতে নেয় এনএএসপিডি। ফাইনালের সেরা খেলোয়াড় হন এনএএসপিডি’র ফারহান। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ দলকে ট্রফি দেওয়া হয়।

তার আগের দিন ৪০টি ক্যাটাগোরিতে দুই শতাধিক বিশেষ শিশু-কিশোর অংশ নেন। তাদের মধ্যে যারা বিভিন্ন ইভেন্টে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হন, তাদের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।

আজ শুক্রবার দুপুওে রাজধানীর সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস এন্ড স্পোর্টস, মার্কেটিং) ও জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির সভাপতি এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতি ও জাতীয় প্রতিবন্ধী ফোরামের মহাসচিব ড. সেলিনা আক্তারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এবারের এই শীতকালীন ক্রীড়া উৎসবে সারাদেশের বিভিন্ন প্রতিবন্ধী সংস্থা, সংগঠন ও স্কুলের ২ শতাধিক শিশু-কিশোর ৪০টি ক্যাটাগোরিতে অংশ নিয়েছে। প্যারা অলিম্পিকে যে সকল ডিসিপ্লিন রয়েছে সেসব ডিসিপ্লিনে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার ছিল দেশের জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়