Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||  চৈত্র ৩০ ১৪২৭ ||  ২৯ শা'বান ১৪৪২

বেলের জোড়ায় তিন ম্যাচ পর টটেনহ্যামের জয়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩২, ২৮ ফেব্রুয়ারি ২০২১  
বেলের জোড়ায় তিন ম্যাচ পর টটেনহ্যামের জয়

গ্যারেথ বেল কোচ হোসে মরিনহোর আস্থার প্রতিদান দিলেন দারুণভাবে। ওয়েলস ফরোয়ার্ডের জোড়া গোলে ইংলিশ প্রিমিয়ার লিগে টটেনহ্যাম হটস্পার জয়ে ফিরলো তিন ম্যাচ পর, আরেকটি গোলেও অবদান ছিল তার। রোববার নিজেদের মাঠে তারা ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে বার্নলিকে।

গত অক্টোবরে ধারে রিয়াল মাদ্রিদ থেকে টটেনহ্যামে ফেরেন বেল। পরের মাসে ব্রাইটন অ্যান্ড হোভ আলবিওনের বিপক্ষে প্রথম লিগ গোল করেন। তবে শীর্ষ লিগে তাকে খুব একটা খেলাননি মরিনহো। রোববার তাকে ৯ ম্যাচে দ্বিতীয়বার একাদশে দেখা গেলো, আর শুরুতেই জাদু দেখালেন।

বেল নিজের প্রিমিয়ার লিগ ক্যারিয়ারে সবচেয়ে দ্রুততম গোলটি করলেন বার্নলির বিপক্ষে। মাত্র ৬৮ সেকেন্ড যেতেই সন হিউং-মিনের ক্রস থেকে জাল খুঁজে পান তিনি। ১৬তম মিনিটে বেশ লম্বা পথ বল নিয়ে পাড়ি দিয়ে হ্যারি কেইনকে খুঁজে পান বেল। বাকিটা সাফল্য, ইংলিশ ফরোয়ার্ড ব্যবধান দ্বিগুণ করেন।

ম্যাচের সময় আধঘণ্টা পার হওয়ার পর স্কোর ৩-০ হয় স্পারদের। লুকাম মোউরার বাঁ পায়ের দুর্দান্ত শট ঠিকানা খুঁজে পায়। দ্বিতীয়ার্ধে হিউং-মিনের বাড়ানো বলটি পায়ে নেওয়ার পর বাঁকানো শটে নিজের দ্বিতীয় গোলটি করেন বেল।

আগের ছয় প্রিমিয়ার লিগ ম্যাচের পাঁচটি হারার পর এই জয়ের দেখা পেলো টটেনহ্যাম। তাতে এক ম্যাচ হাতে রেখে চতুর্থ স্থানে থাকা ওয়েস্ট হ্যামের সঙ্গে ব্যবধান ৬ পয়েন্টে কমিয়ে আনলো তারা। ২৫ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে উঠেছে স্পাররা।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়

শিরোনাম

Bulletলকডাউন: ১৪-২১ এপ্রিল। যা যা চলবে: ১. বিমান, সমুদ্র, নৌ ও স্থল বন্দর এবং তৎসংশ্লিষ্ট অফিস। ২. পণ্য পরিবহন, উৎপাদন ব্যবস্থা ও জরুরি সেবাদানের ক্ষেত্রে এ আদেশ প্রযোজ্য হবে না ৩. শিল্প-কারখানা ৪. আইনশৃঙ্খলা এবং জরুরি পরিসেবা, যেমন, কৃষি উপকরণ (সার, বীজ, কীটনাশক, কৃষি যন্ত্রপাতি ইত্যাদি), খাদ্যশস্য ও খাদ্যদ্রব্য পরিবহন, ত্রাণ বিতরণ, স্বাস্থ্যসেবা, কোভিড-১৯ টিকা প্রদান, বিদ্যুৎ, পানি, গ্যাস/জ্বালানি, ফায়ার সার্ভিস, বন্দরগুলোর (স্থল, নদী ও সমুদ্রবন্দর) কার্যক্রম, টেলিফোন ও ইন্টারনেট (সরকারি-বেসরকারি), গণমাধ্যম (প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া), বেসরকারি নিরাপত্তা ব্যবস্থা, ডাক সেবাসহ অন্যান্য জরুরি ও অত্যাবশ্যকীয় পণ্য ও সেবার সঙ্গে সংশ্লিষ্ট অফিসসমূহ, তাদের কর্মচারী ও যানবাহন এ নিষেধাজ্ঞার আওতা বর্হিভূত থাকবে। ৫. ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয়, চিকিৎসা সেবা, মৃতদেহ দাফন/সৎকার ৬. খাবারের দোকান ও হোটেল-রেস্তোরাঁয় দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৭টা এবং রাত ১২টা থেকে ভোর ৬টা পর্যন্ত কেবল খাদ্য বিক্রয়/সরবরাহ করা যাবে। ৭. কাঁচাবাজার এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত উন্মুক্ত স্থানে স্বাস্থ্যবিধি মেনে ক্রয়-বিক্রয় করা যাবে || যা যা বন্ধ থাকবে: ১. সব সরকারি, আধাসরকারি, সায়ত্ত্বশাসিত ও বেসরকারি অফিস, আর্থিক প্রতিষ্ঠান বন্ধ থাকবে ২. সব ধরনের পরিবহন (সড়ক, নৌ, অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ফ্লাইট) বন্ধ থাকবে ৩. শপিংমলসহ অন্যান্য দোকান বন্ধ থাকবে