ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

তারকাহীন পিএসজির স্বস্তির জয়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৯, ৪ মার্চ ২০২১   আপডেট: ১০:০৫, ৪ মার্চ ২০২১
তারকাহীন পিএসজির স্বস্তির জয়

নিষিদ্ধ কিলিয়ান এমবাপে এবং ইনজুরিতে আক্রান্ত নেইমার, আনহেল দি মারিয়া ও মার্কো ভেরাত্তি। করোনা নিয়ে ম্যাচের দিন ছিটকে গেছেন স্ট্রাইকার মোয়াসে কিন। বোর্দোয়ার মাঠে তারকাহীন প্যারিস সেন্ত জার্মেই কঠিন পরীক্ষায় উতরে গেলো ১-০ গোলের স্বস্তির জয়ে।

পাবলো সারাবিয়ার একমাত্র গোলে জিতে লিগ ওয়ান শিরোপা ধরে রাখার মিশনে শীর্ষ দল লিঁলের সঙ্গে তাল মিলিয়ে চলছে পিএসজি। স্প্যানিশ অ্যাটাকিং মিডফিল্ডারের ২০তম মিনিটের গোলে মাউরিসিও পচেত্তিনোর দল ২৮ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে।

জোনাথন ডেভিডের শেষ দিকের জোড়ায় ২-০ গোলে মার্সেইকে হারিয়ে দুই পয়েন্টে এগিয়ে থেকে শীর্ষে লিঁল। তৃতীয় স্থানে থাকা লিওঁ ১-০ গোলে রেনেসকে হারিয়ে পিএসজির এক পয়েন্ট পেছনে। রেসিং স্ত্রাসবোর্গের কাছে ১-০ গোলে হেরে ৫৫ পয়েন্ট নিয়ে চারে মোনাকো।

চোট জর্জর পিএসজিতে একমাত্র প্রতিষ্ঠিত স্ট্রাইকার হিসেবে বোর্দোয়ার মাঠে নামেন মাউরো ইকার্দি। তার সঙ্গে আক্রমণভাগের রাইট উইংয়ে শুরু করেন সারাবিয়া। ইদ্রিসা গুয়েইর ক্রস থেকে বল পেয়ে বাঁ পায়ের শটে বেনোয়া কোস্তিলকে পরাস্ত করেন তিনি। এই মৌসুমে এটি ছিল তার পঞ্চম লিগ গোল।

লিঁল চার ম্যাচে তৃতীয় ড্রয়ের শঙ্কায় ছিল। তবে কানাডিয়ান স্ট্রাইকার ডেভিড শেষ মিনিটে গোল করে স্বস্তি ফেরান। যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে আরেকটি গোল করেন তিনি।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়