Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||  আষাঢ় ১০ ১৪২৮ ||  ১২ জিলক্বদ ১৪৪২

হারশালের ক্যারিয়ার সেরা বোলিংয়ে ১৫৯ রানে থেমেছে মুম্বাই

ক্রীড়া ডেস্ক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০১, ৯ এপ্রিল ২০২১   আপডেট: ০০:৪৩, ১০ এপ্রিল ২০২১
হারশালের ক্যারিয়ার সেরা বোলিংয়ে ১৫৯ রানে থেমেছে মুম্বাই

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪তম আসরের উদ্বোধনী ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে (আরসিবি) ১৬০ রানের টার্গেট দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। এই ম্যাচে ক্যারিয়ার সেরা বোলিং করেন আরসিবির পেসার হারশাল প্যাটেল।

শুক্রবার (৯এপ্রিল)  চেন্নাইয়ের এম এ চিদম্বরম স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় মুখোমুখি হয় দুই দল। টস হেরে ব্যাটিং করতে নেমে ৯ উইকেট হারিয়ে ১৫৯ রান করে মুম্বাই।

দলের হয়ে সর্বোচ্চ রান করেন ক্রিস লিন। তিনি ৩৫ বলে ৪টি চার ও ৩টি ছয়ে ৪৯ রান করেন। দ্বিতীয় সর্বোচ্চ ৩১ রান আসে সূর্যকুমার যাদবের ব্যাট থেকে। তিনি ১৩ বলে এই রান করেন।

এ ছাড়া ইশান কিষান ২৮, রোহিত শর্মা ১৯ ও  হার্দিক পান্ডিয়া ১ত রান করেন। শেষ দিকে সুবিধা করতে পারেননি কিয়েরন পোলার্ড ও ক্রুনাল পান্ডিয়া।

ব্যাঙ্গালুরুর হয়ে দারুণ বোলিং করেন হারশাল। তিনি একাই নেন ৫ উইকেট। ৪ ওভারে মাত্র ২৭ রান দিয়ে ক্যারিয়ার সেরা বোলিং করেন এই পেসার।

এ ছাড়া ১টি করে উইকেট নেন কাইল জেমিসন ও ওয়াশিংটন সুন্দর। বল হাতে সুবিধা করতে পারেননি যুজবেন্দ্র চাহাল। তিনি ৪ ওভারে ৪১ রান দিয়ে কোনো উইকেটের দেখা পাননি। 

মুম্বাই: রোহিত শর্মা (অধিনায়ক), ক্রিস লিন, ইশান কিষাণ, সূর্যকুমার যাদব, কিয়েরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, জয়ন্ত যাদব, ট্রেন্ট বোল্ট, যশপ্রীত বুমরা, মার্কো জ্যানসেন।

বেঙ্গালুরু: বিরাট কোহলি (অধিনায়ক), রজত পাতিদার, এবি ডি ভিলিয়ার্স, গ্লেন ম্যাক্সওয়েল, হারশাল প্যাটেল, ড্যানিয়েল ক্রিস্টিয়ান, ওয়াশিংটন সুন্দর, কাইল জেমিসন, যুজবেন্দ্র চাহাল, মোহাম্মদ সিরাজ, শাহবাজ আহমেদ।

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়