ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

গোল উৎসব করে জয়ে ফিরলো আতলেতিকো

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩১, ১৮ এপ্রিল ২০২১  
গোল উৎসব করে জয়ে ফিরলো আতলেতিকো

হঠাৎ করে ছন্দপতন হয়েছিল আতলেতিকো মাদ্রিদের। তাতে বড় ব্যবধানে তারা শীর্ষে থাকলেও টানা সাফল্যের ধারাবাহিকতায় তাদের ঘাড়ে নিশ্বাস ফেলছিল রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। অবশেষে দুই ম্যাচ পর জয়ে ফিরলো আতলেতিকো, ডিয়েগো সিমিওনের দল ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে এইবারকে।

দুর্দান্ত এই জয়ে ৩১ ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে এক নম্বর আতলেতিকো। চার পয়েন্ট পেছনে থেকে ঘণ্টাখানেক পর গেতাফের বিপক্ষে মাঠে নামবে রিয়াল (৬৬)। তিন নম্বরে বার্সেলোনা (৬৫) এক ম্যাচ কম খেলে পাঁচ পয়েন্টে পিছিয়ে।

লুইস সুয়ারেস ও জোয়াও ফেলিক্সকে ছাড়া ওয়ান্দা মেত্রোপলিতানোতে প্রথমার্ধের শেষ পর্যন্ত এইবারের রক্ষণে সুবিধা করতে পারেনি আতলেতিকো। তবে শেষ তিন মিনিটে আনহেল কোরেয়া জোড়া গোল করে বড় ধাক্কা দেন। ৪২ মিনিটে হেক্তর হেরেরা ও ৪৪ মিনিটে ইয়ানিক কারাসকোর বানিয়ে দেওয়া বলে লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন স্ট্রাইকার।

বিরতির পর ফিরে স্কোর ৩-০ করতে বেশি সময় নেয়নি আতলেতিকো। ৪৯ মিনিটে সাউল নিগুয়েজের অ্যাসিস্টে গোলদাতার খাতায় নাম লিখেন কারাসকো। জোড়া গোল করা কোরেয়া ৫৩ মিনিটে মার্কোস লরেন্তেকে দিয়ে গোল করান। এইবারের জালে পঞ্চমবার বল পাঠান লরেন্তে, ওই গোলটি তাকে বানিয়ে দেন কারাসকো।

চলতি মাসে সেভিয়ার কাছে ১-০ গোলে হারের পর রিয়াল বেতিসের মাঠে ১-১ গোলে ড্র করে আতলেতিকো। সব প্রতিযোগিতা মিলিয়ে ছয় ম্যাচে এটি তাদের দ্বিতীয় জয়।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়