ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রোনালদোর ওপর নাখোশ সতীর্থরা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৯, ১৫ মে ২০২১   আপডেট: ০৯:৩০, ১৫ মে ২০২১
রোনালদোর ওপর নাখোশ সতীর্থরা

জুভেন্টাস উয়েফা চ্যাম্পিয়নস লিগের পরবর্তী মৌসুমে খেলার সুযোগ পাক বা না পাক, ক্রিস্টিয়ানো রোনালদো থাকছেন ইতালিতেই। অবশ্য জুভেন্টাস সিরি’আ লিগের শিরোপা না জিতলেও রোনালদো কিন্তু খারাপ খেলেননি। ছিলেন গোলের মধ্যেই। কিন্তু তার কাছ থেকে সতীর্থদের যে প্রত্যাশা সেটার সঙ্গে প্রাপ্তির খুব একটা সম্মিলন ঘটেনি। শুক্রবার (১৪ মে) লা গ্যাজেট্টা দেল্লো স্পোর্টসের প্রতিবেদন অনুযায়ী রোনালদোর ওপর নাখোশ তার সতীর্থরা। তাদের সঙ্গে দূরত্ব বাড়ছে সাবেক রিয়াল তারকার। 

গেল সোমবার রোনালদো জুভেন্টাসের ট্রেনিং সেশনে অংশ নেননি। তিনি ট্রেনিং মিস করে গিয়েছিলেন ফেরারি ফর্মুলা ওয়ান দলের প্রমোশনাল ইভেন্টে। ওই অনুষ্ঠানে তিনি ১.৬ মিলিয়ন ইউরো দিয়ে ফেরারির একটি লিমিটেড এডিশনের গাড়ী কিনেন।

সতীর্থরা এই ঘটনা দেখে মনে করছেন দুদিন আগে যে এসি মিলানের কাছে ৩-০ ব্যবধানে জুভেন্টাস হেরেছে সেটা নিয়ে খুব একটা চিন্তিত নন তিনি। 

জুভেন্টাস যদি চ্যাম্পিয়নস লিগে খেলার যোগ্যতা অর্জন করতে না পারে তাহলে এই পরিস্থিতি আরও জটিল হবে। তার সঙ্গে তাদের মাথার ওপর ঝুলছে ব্যর্থ সুপার লিগে খেলার চেষ্টা করার দায়ের জরিমানা। সেটার সঙ্গে রোনালদোর বার্ষিক ৩১ মিলিয়ন ইউরোর বেতন আরও চাপ বাড়িয়েছে জুভেন্টাসের ওপর।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়