Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৪ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮ ||  ০২ জিলক্বদ ১৪৪২

চ্যাম্পিয়ন ইন্টার মিলানকে হারালো রোনালদো-কুয়াদ্রাদোরা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৮, ১৬ মে ২০২১  
চ্যাম্পিয়ন ইন্টার মিলানকে হারালো রোনালদো-কুয়াদ্রাদোরা

ইতালিয়ান সিরি’আ লিগের চলতি আসরে চ্যাম্পিয়ন হয়েছে ইন্টার মিলান। শনিবার রাতে চ্যাম্পিয়ন দলের মুখোমুখি হয় জুভেন্টাস। ক্রিস্টিয়ানো রোনালদোর গোলে ১০ জন নিয়েও ইন্টারকে তারা হারিয়েছে ৩-২ গোলে। এই জয়ে উয়েফা চ্যাম্পিয়নস লিগের আগামী আসরে খেলার সম্ভাবনা বেঁচে রইলো সাদা-কালো শিবিরের জন্য।

এই জয়ে ৩৭ ম্যাচ থেকে ৭৫ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে অবস্থান নিয়েছে জুভেন্টাস। সমান পয়েন্ট নিয়ে এসি মিলান তৃতীয়, ৭৮ পয়েন্ট নিয়ে আটালান্টা দ্বিতীয় ও ৮৮ পয়েন্ট নিয়ে ইন্টার মিলান আছে শীর্ষে।

শনিবার ঘরের মাঠে ম্যাচের ২৪ মিনিটেই এগিয়ে যায় জুভেন্টাস। এ সময় ক্রিস্টিয়ানো রোনালদোর নেওয়া শট ফিরিয়ে দেন ইন্টারের গোলরক্ষক। কিন্তু ফিরে আসা বলে আবার কিক দিয়ে জালে জড়ান পর্তুগীজ তারকা। তবে বেশিক্ষণ তারা এগিয়ে থাকতে পারেনি। ম্যাচের ৩৫ মিনিটে পেনাল্টি পায় ইন্টার। পেনাল্টি থেকে রোমেলু লুকাকু গোল করে সমতা ফেরান। তবে প্রথমার্ধের যোগ করা সময়ে (৪৫+৩) হুয়ান কুয়াদ্রাদো গোল করে আবার এগিয়ে নেন দলকে। তাতে এগিয়ে থেকেই বিরতিতে যায় তারা।

বিরতি থেকে ফিরে ৫৫ মিনিটে দশজনের দলে পরিণত হয় জুভেন্টাস। এ সময় রদ্রিগো বেন্তাকুর দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন।

৮৩ মিনিটে জর্জিও কিয়েলিনি নিজেই নিজেদের জালে বল জড়িয়ে দিলে সমতায় ফেরে ইন্টার। তবে ৮৮ মিনিটের মাথায় আবার পেনাল্টি পায় জুভেন্টাস। পেনাল্টি থেকে কুয়াদ্রাদো গোল করে ৩-২ ব্যবধানে এগিয়ে নেন দলকে। শেষ পর্যন্ত এই ব্যবধানে এগিয়ে থেকেই ম্যাচ শেষ করে তারা।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়