ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অবশেষে জিম্বাবুয়ের ওয়ানডে স্কোয়াড ঘোষণা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৬, ১৫ জুলাই ২০২১   আপডেট: ২০:৫৩, ১৫ জুলাই ২০২১
অবশেষে জিম্বাবুয়ের ওয়ানডে স্কোয়াড ঘোষণা

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের সিরিজ শুরুর ২৪ ঘণ্টা আগেও বাংলাদেশ জানতোনা তারা কাদের বিপক্ষে লড়বেন। এ জন্য সংবাদ সম্মেলনে অবাক হওয়ার কথা জানিয়েছিলেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল নিজেই।

অবশেষে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের সিরিজের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। আইসিসি ওয়ানডে সুপার লিগের এই তিনটি ম্যাচের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করে দেশটি।

করোনা সংক্রান্ত ইস্যুতে শেন উইলিয়ামস ও ক্রেইগ আরভিনে প্রথম টেস্টের দলে ছিলেন না। একই কারণে নেই ওয়ানডেতেও। এদিকে বোন ম্যারো রোগে অসুস্থ থাকা সিকান্দার রাজা মার্চের পর এই প্রথম দলে ফিরেছেন।

গতবছর পাকিস্তানের বিপক্ষে সিরিজ থেকে ডান বাহুর ইনজুরিতে থাকা টেন্ডাই চাতারা ও হাঁটুর ইনজুরি থেকে সুস্থ হয়ে রায়ান বার্ল দলে ফেরেন। এ ছাড়া ২০১৬ সালের পর এই প্রথম ওয়ানডেতে ডাক পেয়েছেন লুক জংওয়ে।

টেস্ট সিরিজের মতো ওয়ানডে দলকেও নেতৃত্ব দেবেন ব্রেন্ডন টেলর। এই দলে তিনজন নতুন মুখ রাখা হয়েছে। তারা হলেন তাডিওয়ানাশে মারুমানি, ডিয়ন মায়ার্স ও মিল্টন শুমবা।

জিম্বাবুয়ে স্কোয়াড:

রায়ান বার্ল, রেগিস চাকাবা, টেন্ডাই চাতারা, লুক জংওয়ে, তিনাশে কামুনহুকাময়ে, ওয়েসলি ম্যাডভেরে, টিমিসেন মারুমা, তাডিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, ডিয়ন মায়ার্স, রিচার্ড নাগারাবা, সিকান্দার রাজা, মিল্টন শুমবা, ব্রেন্ডন টেইলর (অধিনায়ক) ও ডোনাল্ড টিরিপানো।

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়