ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মেসিকে নিয়ে সংবাদ সম্মেলনে আসছে পিএসজি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৮, ১০ আগস্ট ২০২১   আপডেট: ২১:১৪, ১০ আগস্ট ২০২১
মেসিকে নিয়ে সংবাদ সম্মেলনে আসছে পিএসজি

লিওনেল মেসি এখন প্যারিসে। পিএসজির সঙ্গে চুক্তির আনুষ্ঠানিকতা সারার জন্য তিনি স্থানীয় সময় বিকেলে প্যারিসে পৌঁছান। সবকিছুই চূড়ান্ত শুধু আনুষ্ঠানিক ঘোষণাটাই বাকি। আর এটি দেওয়া হবে সংবাদ সম্মেলন করেই।

মঙ্গলবার (১০ আগস্ট) রাতে পিএসজি জানিয়েছে আনুষ্ঠানিক ঘোষণার সময়। বুধবার স্থানীয় সময় বেলা ১১টায় (বাংলাদেশ সময় বিকেল ৩টায়) মেসিকে নিয়ে সংবাদ সম্মেলনে আসছে পিএসজি। নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে এই ঘোষণা দেয় ক্লাবটি।

মেসিকে এত আলোচনা চললেও এতদিন মুখে কুলূপ এঁটেছিল পিএসজি। এই প্রথম অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে ১০ সেকেন্ডের এক ভিডিও ক্লিপ প্রকাশ করে পিএসজি। সেখানে মেসিকে নিয়ে দেওয়া হয় আভাস। জার্সি নাম্বার নিয়ে রাখা হয় ধাঁধাঁ।   

মেসির আগমন উপলক্ষে বিমানবন্দরে আগে থেকেই অপেক্ষায় ছিলেন ভক্তরা। তাদের নিরাশ করেননি মেসি। হাত নেড়ে অভিনন্দন জানান তিনি। এ সময় মেসির গায়ে দেখা গেছে প্যারিস লেখা সাদা টি-শার্ট।

পিএসজির দেওয়া প্রস্তাবে সম্মতি দিয়েছেন আর্জেন্টাইন ফুটবল যাদুকর। দুই বছরের চুক্তিতে ক্লাবটিতে যাচ্ছেন মেসি। পরবর্তীতে আরও ১ বছর বাড়ানোর সুযোগ থাকছে। মৌসুম প্রতি মেসিকে ৩৫ মিলিয়ন ইউরো (প্রায় সাড়ে তিনশ কোটি টাকা) বেতন দেওয়া হবে।  

বার্সেলোনাকে বিদায় জানানোর সংবাদ সম্মেলনে মেসি স্বীকার করেন, তার নতুন ঠিকানা হতে পারে পিএসজি। কিছুক্ষণ পরের খবর, ফরাসি ক্লাবটি আর্জেন্টাইন ফরোয়ার্ডের কাছে আনুষ্ঠানিকভাবে প্রস্তাব পাঠিয়েছে। পিএসজির কাছ থেকে আনুষ্ঠানিকভাবে প্রস্তাব পাওয়ার পর তা যাচাই-বাছাই করছেন মেসির আইনজীবীরা। দুই পক্ষই আত্মবিশ্বাসী ছিল দ্রুত এই চুক্তি সম্পন্ন হয়ে যাবে। তারপরেই আজ এলো মেসির সম্মতির সংবাদ।

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়