ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ভারতের রোমাঞ্চকর জয়ে কী বললেন সৌরভ-শচীন 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২২, ১৭ আগস্ট ২০২১   আপডেট: ১০:৩০, ১৭ আগস্ট ২০২১
ভারতের রোমাঞ্চকর জয়ে কী বললেন সৌরভ-শচীন 

এমন জয় ছুঁয়ে যায় সকলকেই। যার পরতে পরতে ছড়ানো ছিল রোমাঞ্চ। তাও ক্রিকেটের মক্কা খ্যাত লর্ডসে। যেখানে বিরাট কোহলির ভারত বধ করেছে খোদ ইংলিশদেরই। সারা বিশ্বের ক্রিকেট ভক্তরা সকলেই মজেছেন কোহলিদের প্রশংসায়; বাদ যাবেন কেনো তার সাবেক কিংবদন্তী সতীর্থরা? 

সাধারণ ভক্তদের মতো তারাও বাদ যাননি। উচ্ছ্বাস প্রকাশ করেছেন উত্তরসূরিদের প্রশংসায় ভাসিয়ে। ভারতের সাবেক অধিনায়ক ও ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রধান সৌরভ গাঙ্গুলির কাছে এই জয় সন্তুষ্টির আর সেঞ্চুরির সেঞ্চুরিয়ান শচীন টেন্ডুলকারের কাছে প্রতিটা মুহূর্ত ছিল উপভোগ্য।

সৌরভ লর্ডসে বসেই দেখেছেন কোহলি-রাহুলদের লড়াই। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে উচ্ছ্বসিত সৌরভ লেখেন, ‘ভারতের অসাধারণ জয় দেখলাম। এই দলটা কতটা সাহসী এই জয় তা প্রমাণ করে দিল। লড়াকু মানসিকতা রয়েছে সবার মধ্যে । এত কাছ থেকে এমন জয় দেখা সত্যিই সন্তুষ্টির।’

প্রতিটা মুহূর্ত উপভোগের কথা জানিয়ে শচীন লেখেন, ‘এটাই টেস্ট ম্যাচের মজা। প্রতিটা মুহূর্ত উপভোগ করলাম। এই দলের সহনশীলতা, সাহস আমাকে মুগ্ধ করেছে। কঠিন সময়ে ঘুরে দাঁড়ানোর জন্য এই ম্যাচ মনে থাকবে অনেক দিন। দুর্দান্ত খেলেছো।’

লর্ডস টেস্ট ১৫১ রানের ব্যবধানে জিতে নিয়েছে ভারত। তাদের ছুড়ে দেওয়া ২৭২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে মাত্র ১২০ রানে অলআউট হয় স্বাগতিক ইংল্যান্ড। লর্ডসে ১৯ ম্যাচে ভারতের এটা তৃতীয় জয়। এমন জয়ে ভারতের বিশ্বমানের বোলাররা যেমন বল হাতে অবদান রেখেছেন, তেমনি ব্যাট হাতেও রেখেছেন।

ঢাকা/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়