Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৮ ||  ২৭ রবিউস সানি ১৪৪৩

পাল্টা আক্রমণে মোস্তাফিজকে এলোমেলো করতে চায় স্কটল্যান্ড 

মাসকট থেকে ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:৩৩, ১৭ অক্টোবর ২০২১  
পাল্টা আক্রমণে মোস্তাফিজকে এলোমেলো করতে চায় স্কটল্যান্ড 

স্লোয়ার-কাটারে মোস্তাফিজুর রহমান বিশ্বের বাঘা বাঘা ব্যাটসম্যানদের ভুগিয়েছেন সেটি অজানা নয় স্কটল্যান্ডের ক্রিকেটারদের। দেশের মাটিতে অজি-কিউইবধের পর বাংলাদেশি পেসার মাতিয়েছেন আইপিএল। সেই মোস্তাফিজ এবার নামবেন বিশ্বকাপের লড়াইয়ে। 

প্রতিপক্ষ দল কী তার মতো একজন বোলারের কথা না ভেবে পারে? পারেননি স্কটিশ ব্যাটসম্যান কালাম ম্যাকলাইউডও। তাইতো সংবাদ সম্মেলনে জানিয়ে দিলেন মোস্তাফিজদের মতো ক্রিকেটারদের মুখোমুখি হওয়া রোমাঞ্চের বিষয়। দলের প্রতিনিধি হয়ে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, ‘অবশ্যই সে (মোস্তাফিজ) খুব উঁচু মানের একজন বোলার। তবে এখানে এসে আমাদের রোমাঞ্চের পেছনে এটাও একটা কারণ যে, আমরা বিশ্বমানের খেলোয়াড়দের বিপক্ষে নিজেদের চ্যালেঞ্জ জানাতে পারব।’ 

অস্ট্রেলিয়া ও নিউ জিল্যান্ডের বিপক্ষে সর্বশেষ দুই সিরিজের নয় ম্যাচে মোস্তাফিজ নিয়েছেন ১৫ উইকেট। এরপর আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে ১৪ ম্যাচে তার শিকার ১৪ উইকেট। বৈচিত্র্যপূর্ণ বোলিংয়ে মোস্তাফিজ যে প্রধান কাঁটা সেটা ভালো করেই জানেন স্কটিশ ক্রিকেটাররা। তবে তারা পাল্টা আক্রমণ করে উল্টো চাপে ফেলতে চান বাংলাদেশের পেসারকে। 

ম্যাকলাইউডের কণ্ঠে আত্মবিশ্বাসী সুর, ‘দল হিসেবে আমাদের এই আত্মবিশ্বাস আছে। আমাদের যথেষ্ট দক্ষতা রয়েছে, উল্টো ওদের চাপে ফেলা যাবে। আমরা এমনভাবে খেলব যেন প্রতিপক্ষকে চাপে ফেলতে পারি এবং আমাদের স্কিল ওদের উপর থাকে।' 

মাসকটের আল আমিরাত স্টেডিয়ামে রোববার রাতে মোস্তাফিজ কী স্লোয়ার-কাটারে স্কটিশদের বিদ্ধ করবেন নাকি তাকে চার-ছয় মেরে উল্টো চেপে ফেলবেন ম্যাকক্লাউডরা? ২৪ ঘন্টারও কম সময়ে বোঝা যাবে কার কতুটুকু সামর্থ্য। 
 

মাসকট/রিয়াদ/ইয়াসিন

সর্বশেষ

পাঠকপ্রিয়