ঢাকা     বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৯ ||  ০৫ জমাদিউল আউয়াল ১৪১৪

অধিনায়ক ইস্যুতে নাজমুল-মুমিনুল বৈঠক

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৯, ৩১ মে ২০২২   আপডেট: ১৯:৩১, ৩১ মে ২০২২
অধিনায়ক ইস্যুতে নাজমুল-মুমিনুল বৈঠক

ব্যাটিংয়ের খারাপ সময় থেকে কাটিয়ে উঠতে অধিনায়কত্ব ছেড়ে দিলেন বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হক।মঙ্গলবার (৩১ মে) সন্ধ্যায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠক শেষে তিনি এ সিদ্ধান্ত জানান।

এর আগে ৬টা ৪০ মিনিটে মুমিনুল নাজমুলের বাসায় আসেন। 

টেস্ট নেতৃত্ব নিয়ে মূলত এই বৈঠক হচ্ছে। রানখরায় আছেন  মুমিনুল, তার সঙ্গে নেতৃত্ব বাড়তি চাপ হয়ে দাঁড়িয়েছে। তবে বিসিবি কোনো কিছু চাপিয়ে দিতে চায় না। সব কিছু নির্ভর করছে মুমিনুলের ইচ্ছার ওপর। 

ঢাকা টেস্টের শেষ দিন বিসিবি সভাপতি জানিয়েছিলেন, মুমিনুলের সঙ্গে খোলামেলা আলাপ করবেন। কিন্তু আইপিএলের ফাইনাল দেখার জন্য নাজমুল ভারতে থাকায় সেটি সম্ভব হয়নি এতদিন। 

একদিকে ফর্মে নেই মুমিনুল, তাতে করে নেতৃত্বের ওপরও বড় চাপ থাকতে পারে। সেক্ষেত্রে বিসিবি কী ভাবছে, এমন প্রশ্ন ছুড়ে দিলেন নাজমুল বলেছিলেন, ‘একজন অধিনায়ক যখন রান করতে পারে না, ওর ওপর চাপটা কিন্তু আরও অনেক বেশি হয়। আমার ধারণা মুমিনুল প্রচণ্ড মানসিক চাপে আছে। আজ আমার সাথে সংক্ষিপ্ত আলাপ হয়েছে, আমি ওকে বলেছি কাল অথবা পরশু ওর সঙ্গে বসবো। একটু খোলেমেলা কথা বলে দেখি ওর মাথায় কী আছে, ও কী চিন্তা করছে।’

এর মধ্যে গুঞ্জন শোনা যাচ্ছে, মুমিনুল টেস্ট নেতৃত্ব দিতে না চাইলে সাকিব আল হাসান দায়িত্ব নেবেন। এ জন্য তিনি রাজিও হয়েছেন। এই বৈঠকের পরই সব পরিষ্কার হবে।

ঢাকা/রিয়াদ/এনএইচ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়