ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

জুভেন্টাসে যোগ দিলেন ডি মারিয়া

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৮, ৯ জুলাই ২০২২  
জুভেন্টাসে যোগ দিলেন ডি মারিয়া

প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি) ছেড়ে ফ্রিতে জুভেন্টাসে যোগ দিয়েছেন অ্যাঙ্গেল ডি মারিয়া। এক বছরে চুক্তিতে তাকে দলে ভিড়িয়েছে ইতালিয়ান ক্লাবটি। জুভেন্টাস তাদের অফিসিয়াল ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ডি মারিয়াকে দলে ভেড়ানোর বিষয়টি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে।

গেল মৌসুম শেষে পিএসজির সঙ্গে ডি মারিয়ার চুক্তির মেয়াদ শেষ হয়ে যায়। এরপর থেকেই জুভেন্টাসের সঙ্গে যোগাযোগ রাখছিলেন তিনি। তাকে দলে নিতে আগ্রহী হয়ে উঠেছিল স্প্যানিশ ক্লাব বার্সেলোনাও। কিন্তু ডি মারিয়া সেটাতে সাড়া দেননি। অবশেষে তিনি সাদা-কালো জার্সি গায়ে তার নতুন মিশন শুরু করতে যাচ্ছেন।

অবশ্য জুভেন্টাস তাকে লম্বা সময়ের জন্য দলে ভেড়াতে চেয়েছিল। কিন্তু ডি মারিয়া এক বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। এর কারণ, আগামী মৌসুম শেষে তিনি আর্জেন্টিনায় ফিরে যাবেন। সেখানে তিনি যোগ দিবেন রোসারিও সেন্ট্রালে। যে ক্লাবটির হয়ে তার ফুটবল ক্যারিয়ার শুরু হয়েছিল।

এ বিষয়ে ডি মারিয়া বলেছিলেন, ‘সবার আসলে স্বপ্ন থাকে ইউরোপে গিয়ে খেলার। আমি ইতোমধ্যে সেই স্বপ্ন পূরণ করে ফেলেছি। এখন আমার স্বপ্ন ফিরে আসা এবং যা করতে ভালো লাগে তা করা। আমি ইউরোপের সঙ্গে সম্পর্ক বজায় রাখবো, তবে আমাকে আর্জেন্টিনায় ফিরতে হবে।’

অবশ্য ডি মারিয়া বার্সেলোনার সঙ্গেও কথা বলেছিলেন। কিন্তু তাদের প্রস্তাবে তিনি সন্তুষ্ট হতে পারেননি। তবে জুভেন্টাসের প্রস্তাবটি তার পছন্দ হয় এবং তুরিনে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

চলতি দল বদল মৌসুমে ডি মারিয়া হচ্ছেন জুভেন্টাসের দলে ভেড়ানো প্রথম খেলোয়াড়। তারপর ম্যানচেস্টার ইউনাইটেড থেকে তুরিনে আসতে পারেন পল পগবা। ফরাসি এই তারকাকে দলে ভেড়ানোর প্রক্রিয়া চালিয়ে যাচ্ছে তুরিনের ওল্ড লেডিরা।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়