ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ফাইনালে নাসভিলেকে পেল মেসির মায়ামি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২২, ১৬ আগস্ট ২০২৩   আপডেট: ১২:৪১, ১৬ আগস্ট ২০২৩
ফাইনালে নাসভিলেকে পেল মেসির মায়ামি

লিগস কাপের সেমিফাইনালে শক্তিশালী ফিলডেলফিয়া ইউনিয়নকে হারিয়ে ফাইনালে পৌঁছে গেছে লিওনেল মেসির দল ইন্টার মায়ামি। ফাইনালে প্রতিপক্ষ হিসেবে তারা পেয়েছে নাসভিলেকে। দ্বিতীয় সেমিফাইনালে মন্টেরেকে ২-০ গোলের ব্যবধানে হারিয়েছে নাসভিলে।

আসরের চার দলের কেউ-ই কম শক্তিশালী ছিল না। দলগুলোর মধ্যে এগিয়ে ছিল ইন্টার মায়ামি। কারণ, তাদের শিবিরে ছিলেন মেসি, জর্দি আলবা ও সার্জিও বুসকেটসের মতো তারকা। ইউরোপে খেলা এই তিন তারকার সঙ্গে যুক্তরাষ্ট্রের কিছু সেরা তারকার সমন্বয়ে গঠিত মায়ামির সামনে দাঁড়াতেই পারেনি ফিলডেলফিয়া। মেসি, আলবা, মার্টিনেজ ও রুইজের গোলে ৪-১ ব্যবধানে তাদেরকে হারিয়েছে মায়ামি।

মেসিরা তো জিতলেন। ফাইনালে কে হবে তাদের প্রতিপক্ষ? এমন প্রশ্নের উত্তর পেতে অবশ্য বেশি অপেক্ষা করতে হয়নি। মেসিদের ম্যাচ শেষ হওয়ার পর ফাইনালে পা রাখে নাসভিলে। অন্য সেমিফাইনালে স্যাম সারিজ ও ফাপা পিকাল্টের গোলে মন্টেরেকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে তারা।

ফাইনালে মেসিদের সামনে বেশ ভালোই পরীক্ষা দিতে হবে নাসভিলেকে। সব দিক দিয়েই বেশ এগিয়ে থাকবে মায়ামি। তবে মাঠের খেলায় কি হয় সেটার জন্য অপেক্ষা করতে হচ্ছে। উত্তর জানা যাবে ২০ আগস্ট। ফাইনালে নিজেদের ঘরের জিওডিস পার্কে মায়ামিকে স্বাগত জানাবে নাসভিলে। খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৭টায়।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়