ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

ভারত সফরে অস্ট্রেলিয়া দলে ফিরলেন স্মিথ-ম্যাক্সওয়েল-স্টার্ক

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০১, ১৭ সেপ্টেম্বর ২০২৩  
ভারত সফরে অস্ট্রেলিয়া দলে ফিরলেন স্মিথ-ম্যাক্সওয়েল-স্টার্ক

ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকা সফরে অস্ট্রেলিয়া দলে ছিলেন না স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল ও মিচেল স্টার্ক। কিন্তু বিশ্বকাপের আগে ভারতের বিপক্ষের গুরুত্বপূর্ণ সিরিজের দলে ফিরেছেন তারা তিনজন। তাদের রেখে আজ রোববার ১৮ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলার সময় হাতের ইনজুরিতে পড়া ত্রাভিস হেড অবশ্য জায়গা পাননি দলে। তার পরিবর্তে দলে এসেছেন ম্যাথিউ শর্ট। অজিদের হয়ে এখনো তার অভিষেক হয়নি।

দলে জায়গা পাননি অ্যারন হার্ডি, টিম ডেভিড ও মাইকেল নেসার। পেসার স্পেন্সার জনসন ও মার্নাস ল্যাবুশেন অবশ্য আছেন ১৮ সদস্যের দলে। বিশ্বকাপের দলে জায়গা না পেলেও প্রোটিয়াদের বিপক্ষে সুযোগ পেয়ে ৮০ ও ১২৪ রানের ইনিংস খেলে টিকে যান ল্যাবুশেন।

ভারতের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি ২৪ সেপ্টেম্বর মোহালিতে অনুষ্ঠিত হবে। ২৮ সেপ্টেম্বর ইন্দোরে দ্বিতীয়টিতে লড়বে দল দুটি। আর ১ অক্টোবর রাজকোটে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে মুখোমুখি হবে ভারত ও অস্ট্রেলিয়া।

ভারত সফরে অস্ট্রেলিয়া দল:
প্যাট কামিন্স (অধিনায়ক), শন অ্যাবোট, অ্যালেক্স ক্যারি, নাথান এলিস, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজেলউড, জশ ইঙ্গলিস, স্পেন্সার জনসন, মার্নাস ল্যাবুশেন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, তানভীর সাঙ্ঘা, ম্যাথিউ শর্ট, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়েনিস, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়