ঢাকা     বৃহস্পতিবার   ৩০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৬ ১৪৩১

আল হিলালের পয়েন্ট খোয়ানোর রাতে নেইমারের ‘হলুদ কার্ড’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১২, ১৯ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১২:৩৫, ১৯ সেপ্টেম্বর ২০২৩
আল হিলালের পয়েন্ট খোয়ানোর রাতে নেইমারের ‘হলুদ কার্ড’

সৌদি প্রো লিগের ক্লাব আল হিলালের হয়ে এএফসি চ্যাম্পিয়নস লিগে নেইমারের অভিষেকটা সুখকর হলো না। উজবেকিস্তানের ক্লাব নাভবাহোর নামানগানের বিপক্ষে ১-১ গোলে ড্র করে পয়েন্ট খুইয়েছে আল হিলাল। সেই সঙ্গে প্রতিপক্ষের খেলোয়াড়কে ধাক্কা দিয়ে হলুদ কার্ড পেয়েছেন নেইমার।

চোট নিয়ে আল হিলালে পা রেখেছিলেন নেইমার। গতকালের ম্যাচে তার খেলা নিয়েও ছিল সংশয়। তবে শেষ পর্যন্ত নেইমার মাঠে নেমেছিলেন। যদিও পায়ের জাদুতে মুগ্ধ করতে পারেননি আল হিলাল সমর্থকদের। 

সৌদির কিং ফাহাদ স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই ছন্দহীন ফুটবল খেলতে থাকে আল হিলাল। ঐদিকে নিজেদের রক্ষণ আগলে রাখে নামানগান। তাতে প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা পায়নি।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ৫২ মিনিটে এগিয়ে যায় নামানগান। এমন সময়ে যখন সমর্থকদের প্রত্যাশা ছিল গোল করে দলকে সমতায় ফেরাবেন নেইমার, তখন প্রতিপক্ষ ফুটবলারকে ধাক্কা দিয়ে উল্টো হলুদ কার্ড দেখেন আন্তর্জাতিক ফুটবলে ব্রাজিলের সর্বোচ্চ গোলদাতা।

হলুদ কার্ড দেখার পর নেইমারের সামনে সুযোগ আসে দলকে সমতায় ফেরানোর। তবে কাছ থেকে নেওয়া তার হেড প্রতিপক্ষ গোলকিপারকে ফাঁকি দিতে পারেনি। আল হিলালের হার যখন নিশ্চিত, সেই সময় ম্যাচের যোগ করা সময়ের ১০০ মিনিটে গোল করে দলকে রক্ষা করেন ডিফেন্ডার আলি আল বুলাইহি।

একই রাতে অন্য ম্যাচে জয় তুলে নিয়েছে সৌদি লিগের চ্যাম্পিয়ন আল ইত্তিহাদ। দলের সেরা তারকা করিম বেনজেমা না থাকলেও উজবেকিস্তানের ক্লাব এজিএমকের বিপক্ষে ৩-০ গোলের জয় তুলে নিয়েছে তারা। এ জয়ের পথে একটি গোল করেন সৌদি আরবের হারৌনি কামারা ও জোড়া গোল করেন ব্রাজিলিয়ান রোমারিনিও।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়