ঢাকা     বুধবার   ১৫ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১ ১৪৩১

ভারতে পাকিস্তানের পতাকা উড়িয়ে বিড়ম্বনায় ‘বশির চাচা’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩২, ২৯ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১২:৩৭, ২৯ সেপ্টেম্বর ২০২৩
ভারতে পাকিস্তানের পতাকা উড়িয়ে বিড়ম্বনায় ‘বশির চাচা’

দেশ কিংবা বিদেশ, বিশ্বের যে প্রান্তেই খেলা হোক, দলকে সমর্থন দিতে গ্যালারিতে হাজির থাকেন বশির চাচা। তাকে বলা হয় পাকিস্তানের আইকনিক সমর্থক। বিশ্বকাপে দলকে সমর্থন দিতে ইতোমধ্যে ভারতে পৌছে গেছেন তিনি। তবে বিমানবন্দরে পা রেখেই বিড়ম্বনায় পড়েন এই সমর্থক। ভারতের মাটিতে পাকিস্তানের পতাকা ওড়ানোয় তাকে হায়দরাবাদ বিমানবন্দরে গ্রেপ্তার করা হয়।

বিশ্বকাপ খেলতে বুধবার রাতে দুবাই হয়ে ভারতে চলে আসেন বাবররা। ভারতে অবশ্য তাদেরকে উষ্ণ অভ্যর্থনায় বরণ করে নেওয়া হয়। প্রতিবেশী দেশের ক্রিকেটারদের স্বাগত জানানোর জন্য রাতের দিকে হায়দরাবাদ বিমানবন্দরে ছিল উপচে পড়া ভিড়। সেখানে ছিলেন বশির চাচাও।

ভারতের মাটিতে তার দেশের পতাকা ওড়াতেই দেখা দেয় ঝামেলা। এজন্য তাকে আটক করে হায়দরাবাদ পুলিশ। সেই সঙ্গে বেশ ঝাক্কি ঝামেলাও পোহাতে হয়। যদিও পুলিশের কর্মকর্তাদের নিজের আসল কাগজপত্র দেখিয়ে পরে মুক্তি পান এই ক্রিকেট পাগল ভক্ত।

এর আগে ২০১১ বিশ্বকাপ ও ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপেও ভারতে গিয়েছিলেন বশির চাচা। সব জায়গায় তাকে পাকিস্তানের পতাকা হাতে দেখা গিয়েছিল। তবে এবার তাকে কেন গ্রেপ্তার করা হলো? সেটা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন।

বিশ্বকাপে ৬ অক্টোবর নেদারল্যান্ডসের বিপক্ষে প্রথম ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে পাকিস্তান। ১০ অক্টোবর শ্রীলঙ্কার বিরুদ্ধে পাকিস্তানের দ্বিতীয় ম্যাচও হায়দরাবাদে। এরপর আহমেদাবাদে উড়ে যাবে দলটি। ১৪ অক্টোবর নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ভারতের বিরুদ্ধে খেলতে নামবে বাবর আজমের দল।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়