ঢাকা     শুক্রবার   ১৯ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৪ ১৪৩১

দাপুটে খেলেও প্রথমার্ধে গোল পেলো না বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৪, ২১ নভেম্বর ২০২৩   আপডেট: ১৯:১৭, ২১ নভেম্বর ২০২৩
দাপুটে খেলেও প্রথমার্ধে গোল পেলো না বাংলাদেশ

ফাইল ছবি

ফিনিশিংয়ের অভাবে দাপুটে খেলেও প্রথমার্ধে কোনো গোলের দেখা পেলো না বাংলাদেশ। শক্তিশালী লেবাননের বিপক্ষে খেলার নিয়ন্ত্রণটা রেখেছে লাল-সবুজের দল। কিন্তু শেষ মুহুর্তে ফিনিশিংয়ে দুর্বলতার কারণে লেবানিজদের জাল কাঁপাতে পারেনি বাংলাদেশ।

কিংস অ্যারেনায় মঙ্গলবার (২১ নভেম্বর) প্রথমার্ধের খেলা গোলশূন্যভাবে শেষ হয়েছে। ‘আই’ গ্রুপ থেকে নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে দল দুটি। লেবানন প্রথম ম্যাচে ড্র করলেও অস্ট্রেলিয়ার বিপক্ষে ৭ গোল হজম করেছেন জামাল ভূঁইয়ারা।

বল দখলের লড়াইয়ে এগিয়ে আছে লেবানন। কিন্তু বেশ কয়েকবার লেবাননের ডি বক্স পর্যন্ত যেয়েও কাজে লাগাতে পারেনি। হতাশ হয়ে ফিরতে হয়েছে ডি বক্স থেকে। কর্নার কিক থেকে হেডের সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি স্বাগতিক দল।  জামালদের নিজেদের মধ্যে বোঝাপড়া বেশ দারুণ। 

মূলত বিশ্বকাপ বাছাইপর্বে বাংলাদেশ পাখির চোখ করেছে লেবানন ও ফিলিস্তিনকে। এই দুই দলকে হারাতে পারলে ভালো কিছু অপেক্ষা করছে লাল-সবুজের জার্সিধারীদের জন্য। ঘরের মাঠ থেকে হোক সেই ভালোর সূচনা। আজকের ম্যাচে খেলতে পারছেন না মিডফিল্ডার সাদ উদ্দিন ও স্ট্রাইকার রাকিব হোসেন। তাদের দুজনের দুটি করে হলুদ কার্ড রয়েছে।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়