ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

বাউন্ডারি হাঁকিয়ে ব্যাট ভাঙলেন গেইল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৯, ২৩ নভেম্বর ২০২৩   আপডেট: ১১:৪৪, ২৩ নভেম্বর ২০২৩
বাউন্ডারি হাঁকিয়ে ব্যাট ভাঙলেন গেইল

ক্রিস গেইল আন্তর্জাতিক ক্রিকেট ছেড়েছেন বেশ আগেই। তবে এখনো খেলে যাচ্ছেন বিভিন্ন দেশের ঘরোয়া ক্রিকেট। বয়সের ঘর ৪৪-এর কোটা পার করলেও তার ব্যাটের ধার আছে আগের মতোই। আরেকবার সেটা দেখালেন ‘ইউনিভার্স বস’। বাউন্ডারি হাঁকাতে গিয়ে ব্যাটই ভেঙে ফেলেছেন তিনি।

ঘটনা ঘটে লিজেন্ডস লিগ ক্রিকেটে। টুর্নামেন্টে বুধবার (২২ নভেম্বর) গুজরাট জায়ান্টসের হয়ে ভিলওয়ারা কিংসের বিপক্ষে ইনিংস শুরু করতে নামেন তিনি। ইনিংসের ষষ্ঠ ওভারেই ঘটে এই ঘটনা। ওই ওভারে রায়ান সাইডবটমকে টানা দুটি ছক্কা ও তিনটি চার মারেন তিনি। 

ওভারের চতুর্থ বলে এক্সট্রা কাভারের ওপর দিয়ে তুলে মারেন গেইল। বলের সঙ্গে ব্যাটের সংযোগ হওয়ার পরপরই হাতল থেকে ভেঙে যায় ব্যাট। ততক্ষণে অবশ্য বল পার হয়ে যায় বাউন্ডারির সীমানা। পরে ড্রেসিংরুমের দিকে তাকিয়ে নতুন ব্যাট চান ওয়েস্ট ইন্ডিজের সাবেক এই তারকা। ওই মুহূর্তেই ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ম্যাচে ২৭ বলে ৫২ রানের বিধ্বংসী ইনিংস খেলেন গেইল। যেখানে তার স্ট্রাইক রেট ছিল ১৯২.৫৯। ইনিংসে আটটি চারের সঙ্গে মারেন দুটি ছক্কাও। ম্যাচটি শেষ পর্যন্ত ৩ রানে জিতে যায় গেইলদের গুজরাট। ১৭২ রানের পুঁজি নিয়ে ভিলওয়ারাকে ১৬৯ রানে থামিয়ে দেয় তার দল।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়