ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

মেসির সঙ্গে খেলা অনেক মিস করি: এমবাপ্পে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৬, ৫ জানুয়ারি ২০২৪   আপডেট: ১১:২৩, ৫ জানুয়ারি ২০২৪
মেসির সঙ্গে খেলা অনেক মিস করি: এমবাপ্পে

প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) থাকতে লিওনেল মেসির সঙ্গে কিলিয়ান এমবাপ্পের দ্বন্দ্বের খবর বেশ রং ছড়িয়েছিল। সময়ের সঙ্গে সেসব হাওয়ায় মিলিয়ে গেছে। সেই সঙ্গে দুজনের পথ বেঁকে গেছে দুই দিকে। তবে মেসিকে এখনো মিস করেন ফ্রান্স তারকা। অ্যামাজন প্রাইমের সঙ্গে আলাপচারিতায় সেটাই জানালেন এমবাপ্পে।

পিএসজিতে দুই বছর কাঁধে কাঁধ মিলিয়ে খেলেছেন মেসি ও এমবাপে। একে অন্যের গোলে রেখেছেন অবদান। তৈরি হয়েছে অনেক সুখস্মৃতি। তবে সেটা স্থায়ী হলো না। মাস ছয়েক হয়ে গেছে মেসি পাড়ি জমিয়েছেন যুক্তরাষ্ট্রে। তবে এখনও আর্জেন্টাইন তারকার অভাব বোধ করেন এমবাপ্পে। 

এমবাপ্পে বলেন, ‘লিও মেসির সঙ্গে খেলা অবশ্যই এমন কিছু, যা আমি অনেক মিস করি। আমার মতো একজন স্ট্রাইকার, যারা জায়গা করে আক্রমণে ওঠে, মেসি থাকলে এই নিশ্চয়তাটুকু থাকে যে সে বল পাবে। বলতে গেলে, তিনিই কেবল এটি পারেন। মেসির সঙ্গে খেলা সত্যিই বিশেষ কিছু ছিল।’

২০১৭ সালের মাঝামাঝি থেকে পিএসজিতে খেলছেন এমবাপে। বন্ধু নেইমারের আমন্ত্রণ রাখতেই বার্সেলোনা ছেড়ে ২০২১ সালের আগস্টে ফরাসি ক্লাবটিতে যোগ দেন মেসি। প্যারিসে ২০২৩ সালের জুন পর্যন্ত আর্জেন্টাইন তারকার সঙ্গে খেলেন এমবাপে। মেসি এরপর যোগ দেন ইন্টার মায়ামিতে।

পিএসজিতে মেসি ও এমবাপ্পে একসঙ্গে পিএসজির হয়ে ৬৭ ম্যাচে মাঠে নেমেছেন। এমবাপের অ্যাসিস্ট থেকে মেসি করেছেন ১৪ গোল। আবার এমবাপের ২০ গোলে অবদান রেখেছেন মেসি। এই সময়ে তারা জিতেছেন দুটি লিগ ওয়ান ও একটি ফরাসি সুপার কাপের শিরোপা।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়