ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

মেসিকে নিয়ে শঙ্কায় আর্জেন্টিনা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৬, ১৬ মার্চ ২০২৪  
মেসিকে নিয়ে শঙ্কায় আর্জেন্টিনা

ইন্টার মায়ামির হয়ে নতুন মৌসুমটা ভালোই শুরু করেছিলেন লিওনেল মেসি। তবে দুঃসংবাদ আসতে বেশি সময় নিলো না। কনক্যাকাফ চ্যাম্পিয়ন্স কাপেই সঙ্গী হলো চোট। সেটা এমন অবস্থায় পৌছে যে, মায়ামির পরের দুই ম্যাচসহ আর্জেন্টিনার ম্যাচেও অনিশ্চিত দলের সেরা তারকা। 

কনক্যাকাফ চ্যাম্পিয়নশিপের শেষ ষোলোর দ্বিতীয় লেগে ন্যাশভিল এসসিকে ৩-১ গোলে হারিয়ে মায়ামির কোয়ার্টার-ফাইনালে ওঠার ম্যাচে চোট পান মেসি। ম্যাচের ৫০তম মিনিটে তাকে তুলে নেওয়া হয়। ম্যাচ শেষে জানা গিয়েছিল, হ্যামস্ট্রিং চোটে ভুগছেন মেসি। আর সেটাই কাল হয়ে দাঁড়ালো।

মেসিকে বিভিন্ন পরীক্ষার পর ইন্টার মায়ামি এক বিবৃতিতে জানিয়েছে, মেসির ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে ছোট চোট আছে। ফলে শনিবার মেজর সকার লিগে ডিসি ইউনাইটেডের বিপক্ষে আটবারের বর্ষসেরা ফুটবলার খেলতে পারবেন না বলেও নিশ্চিত করা হয়েছে।

এদিকে মেসির এই চোট আর্জেন্টিনার জন্যও অনেক বড় দুর্ভাবনার। কোপা আমেরিকার প্রস্তুতি হিসেবে কদিন পরই দুটি ম্যাচ খেলতে যাচ্ছে তিনবারের বিশ্বকাপ জয়ীরা। আগামী ২২ মার্চ এল সালভাদর এবং চার দিন পর কোস্টা রিকার বিপক্ষে খেলবে আর্জেন্টিনা। এই দুই ম্যাচেও মেসিকে নিয়ে শঙ্কায় আর্জেন্টিনা।

তবে মেসিকে নিয়মিত পরীক্ষার ওপর রেখেছে তার ক্লাব মায়ামি। তারা জানিয়েছে, প্রতিদিন মেসির চোটের অবস্থা এবং পুনর্বাসন প্রক্রিয়া পর্যালোচনা করেই পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়