ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

অনুশীলনে পা ভেঙে বেহরেনডর্ফের আইপিএল শেষ, শঙ্কায় বিশ্বকাপ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০১, ১৯ মার্চ ২০২৪  
অনুশীলনে পা ভেঙে বেহরেনডর্ফের আইপিএল শেষ, শঙ্কায় বিশ্বকাপ

অস্ট্রেলিয়ার বর্ষসেরা টি-টোয়েন্টি খেলোয়াড় জ্যাসন বেহরেনডর্ফ অনুশীলন করার সময় পা ভেঙে ২০২৪ আইপিএল থেকে ছিটকে গেছেন। শুধু তাই নয়, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে তার খেলা নিয়েও শঙ্কা রয়েছে।

আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলার জন্য অস্ট্রেলিয়ায় অনুশীলন করছিলেন বেহরেনডর্ফ। কিন্তু গেল বৃহস্পতিবার অনুশীলন করার সময় তার পা ভেঙে যায়। যেটা থেকে সেরে উঠতে কমপক্ষে ৮ সপ্তাহ সময় লাগবে। যে কারণে আইপিএলের এবারের আসরে আর খেলা হচ্ছে না তার।

শুধু তাই নয়, অস্ট্রেলিয়ার হয়ে এই পেসারের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা নিয়েও শঙ্কা জেগেছে। কারণ, ৮ সপ্তাহ পর সেরে উঠে অনুশীলন শুরু করতে পারবেন না। এরপর তাকে ফিটনেস অর্জন করতে হবে এবং ফিটনেস যথাযথ করেই দলে সুযোগ পেতে হবে। যেটা আপাতদৃষ্টিতে বেশ চ্যালেঞ্জিং হবে তার জন্য।

অবশ্য তার ভাঙা পায়ের সার্জারি প্রয়োজন হবে না। সে কারণে তিনি আশাবাদী হতে পারেন। হয়তো মে মাসের মাঝামাঝি সময়ের মধ্যে পুরোপুরি সেরে উঠবেন তিনি। এরপর নিজেকে প্রমাণ করে জায়গা করে নিতে পারবেন অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলে।

২০২৩ সালের ১২ মাসে টি-টোয়েন্টিতে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন বেহরেনডর্ফ। সে কারণে হয়েছিলেন অস্ট্রেলিয়ার বর্ষসেরা টি-টোয়েন্টি খেলোয়াড়।

অন্যদিকে আইপিএলে গেল বছর ১২ ম্যাচ খেলে নিয়েছিলেন ১৪ উইকেট। তার পরিবর্তে মুম্বাই দলে নিয়েছে ইংল্যান্ডের পেসার লুক উডকে। কিন্তু বেহরেনডর্ফকে হারানোটা মুম্বাইর জন্য বেশ ক্ষতিকর হলো।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়