ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

১০০ বলে তামিমের ৭৪, রুয়েল মিয়ার ফাইফার 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৬, ৩ এপ্রিল ২০২৪  
১০০ বলে তামিমের ৭৪, রুয়েল মিয়ার ফাইফার 

পারটেক্স স্পোর্টিং ক্লাবের দেওয়া সহজ লক্ষ্য তাড়া করতে নেমে ধীরগতিতে ব্যাটিং করে দলের জয়ের ভিত গড়ে মাঠ ছাড়েন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের অধিনায়ক তামিম ইকবাল। এদিকে রুয়েল মিয়ার ফাইফারে গাজী টায়ার্স ক্রিকেট একাডেমির বিপক্ষে বড় জয় নিয়ে মাঠ ছেড়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। 

বিকেএসপিতে টস হেরে ব্যাটিং করতে নেমে ৯ উইকেটে ২০৮ রান করে পারটেক্স। তাড়া করতে নেমে ৮ বল হাতে রেখে ৪ উইকেট জয় নিশ্চিত করে প্রাইম ব্যাংক। অষ্টম ম্যাচে দলটির এটি ষষ্ঠ জয়, তাতে মোহামেডানকে টপকে দ্বিতীয় স্থানে অবস্থান করছে তারা। সমান ম্যাচে পারটেক্সের এটি সপ্তম হার। 

১০০ বলে সর্বোচ্চ ৭৪ রান নিয়ে ম্যাচ সেরা হন তামিম। তার ইনিংসে চারের মার ছিল ৫টি। এছাড়া মোহাম্মদ মিথুন ৫১ রান করেন। শেষ দিকে অলক কাপালি ১৫ ও আশিকুর জামান ১০ রানে অপরাজিত ছিলেন। পারটেক্সের হয়ে সর্বোচ্চ ২ উইকেট নেন রাকিবুল আতিক। 

এর আগে মিজানুর রহমানের ৪৭ ও তানভীর হায়দারের ৪০ রানে ভর করে কোনোমতে দুইশ পার করে পারটেক্স। শেষে ২৪ রানে অপরাজিত ছিলেন আব্দুল গাফফার। প্রাইম ব্যাংকের হয়ে ৩টি করে উইকেট নেন মেহেদি হাসান ও রুবেল হোসেন। 

ফতুল্লায় টস জিতে ব্যাটিং করতে নেমে রুয়েলের তোপে মাত্র ৮৪ রানে অলআউট হয় গাজী টায়ার্স। তাড়া করতে নেমে ১৯.৩ ওভারে মাত্র ১ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় গাজী গ্রুপ। পিনাক ঘোষ ৪২ ও মেহেদি মারুফ ৩০ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। 

এর আগে গাজী টায়ার্সের হয়ে সর্বোচ্চ ৪১ রান করে মোহব্বত হোসেন রোমেন। ১৬ রান আসে শামীম মিয়ার ব্যাট থেকে। আর কেউ দুই অঙ্কের ঘরের মুখ দেখেননি। রুয়েল ৬ ওভারে ১৮ রান দিয়ে নেন ৫ উইকেট। ১৭ ম্যাচে লিস্ট এ ক্যারিয়ারে এটি তার সেরা বোলিং ফিগার। 

ঢাকা/রিয়াদ/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়