ঢাকা     বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

শাহিনের সঙ্গে দ্বন্দ্বের খবর উড়িয়ে দিলেন বাবর

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২১, ১৮ এপ্রিল ২০২৪   আপডেট: ১৫:৫৭, ১৮ এপ্রিল ২০২৪
শাহিনের সঙ্গে দ্বন্দ্বের খবর উড়িয়ে দিলেন বাবর

পাকিস্তান ক্রিকেটের অলিগলিতে এখন শাহিন আফ্রিদি ও বাবর আজমের দ্বন্দ্বের খবর। গুঞ্জন উঠেছে, দুজনের দ্বন্দ্ব চরমে! তবে গুঞ্জনে পানি ঢেলে দিলেন ফের অধিনায়কের দায়িত্বে নেওয়া বাবর। সাফ জানিয়ে দিয়েছেন, দুজনের মধ্যে কোনো দ্বন্দ্ব নেই। বরং বিপদে একের অপরের পাশে দাঁড়ান সবসময়।

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি খেলতে পাকিস্তান সফরে এসেছে নিউ জিল্যান্ড। বিশ্বকাপে ব্যর্থতার পর অধিনায়কত্বের দায়িত্ব ছাড়া বাবর এই সিরিজ দিয়ে আবারও ফিরেছেন নেতৃত্বে। সিরিজের আগে কাল সংবাদ সম্মেলনে বাবর জানিয়েছেন, তিনি ও আফ্রিদি যেকোনো মুহূর্তে একে অন্যের পাশে দাঁড়ান। 

সংবাদ সম্মেলনে বাবর বলেছেন, ‘একটা বিষয় স্পষ্ট করতে চাই, শাহিন ও আমার সম্পর্ক নতুন নয়, এই সম্পর্ক অনেক পুরোনো। আমরা প্রতি মুহূর্তে এক অন্যকে সহায়তা করি। আমাদের লক্ষ্য পাকিস্তানকে সবার আগে রাখা এবং পাকিস্তানের নাম উজ্জ্বল করা। আমরা ব্যক্তিগত সাফল্য নিয়ে ভাবি না, সৌভাগ্যক্রমে আমার দলে এসবের উপস্থিতি নেই।’

বাবর আরও বলেন, ‘আমাদের দলটা বেশ নমনীয়। তরুণ খেলোয়াড়দের সুযোগ দেওয়ার চেষ্টা করবো, বেঞ্চের শক্তি পরীক্ষা করবো। আপনারা এই সিরিজে ভিন্ন ভিন্ন কম্বিনেশন দেখবেন, আমরা দেখতে চাই কোনটি আমাদের জন্য কাজ করে। এই পরীক্ষা বোলিং ও ব্যাটিং দুই জায়গাতেই দেখবেন, সব জায়গাতেই।’

‘আমি সব সময় বিশ্বাস করি, যেসব খেলোয়াড় এখানে আছে, সবাই পারফরম্যান্সের কারণেই আছে। এতো প্রতিভা থাকলে মাঝেমধ্যে একাদশ ঠিক করা কঠিন হয়ে যায়। বিশ্বকাপের সব প্রস্তুতি কালকে থেকে শুরু হবে।’-আরও যোগ করেন পাকিস্তান অধিনায়ক।

রাওয়ালপিন্ডিতে প্রথম ম্যাচ দিয়ে আজ শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। রাত ৮টায় শুরু হবে ম্যাচটি। এরপর একই মাঠে যথাক্রমে ২০ ও ২১ এপ্রিল হবে পরের দুটি ম্যাচ। লাহোরে শেষ দুটি টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ২৫ ও ২৭ এপ্রিল।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়