ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

‘মোস্তাফিজ চলে গেলে আমরা খুব কষ্ট পাবো’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৮, ২৩ এপ্রিল ২০২৪   আপডেট: ১৪:২১, ২৩ এপ্রিল ২০২৪
‘মোস্তাফিজ চলে গেলে আমরা খুব কষ্ট পাবো’

আইপিএলের এবারের আসরে দুর্দান্ত বোলিং করছেন মোস্তাফিজুর রহমান। ছয় ম্যাচে মাঠে নেমে নিয়েছেন ১১ উইকেট। গড় ২০.৫৪, ইকোনোমি ৯.৪১। শীর্ষ উইকেট শিকারিদের তালিকায় তিনি আছেন ষষ্ঠ স্থানে। চেন্নাই সুপার কিংসের হয়ে আর মাত্র তিন ম্যাচ খেলার সুযোগ পাবেন ফিজ। তার মধ্যে আজ মঙ্গলবার ঘরের মাঠে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের বিপক্ষে মাঠে নামবেন তিনি।

এই ম্যাচের আগে মোস্তাফিজুর রহমানের ভূয়সী প্রংশসা করেছেন চেন্নাইর কোচ মাইক হাসি। পাশাপাশি এও জানিয়েছেন, মোস্তাফিজ চলে গেলে তারা খুব কষ্ট পাবেন।

‘সে (মোস্তাফিজুর রহমান) অসাধারণ স্লো বল করতে পারে। আর সেই বল খেলা খুব কঠিন। বিশেষ করে চেন্নাইর মাঠে। আসলে সে যখন বাংলাদেশে ফিরে যাবে তখন আমরা খুব কষ্ট পাবো। তবে তাকে অবশ্যই যেতে হবে। কারণ, তার দেশ তাকে ডেকে পাঠিয়েছে। আমরা তাকে যতোদিন সম্ভব রাখতে চেয়েছিলাম। এখন পর্যন্ত সে যে পারফরম্যান্স করেছে তাতে আমরা খুশি।’

আইপিএলের এবারের আসরের ৩৯তম ও নিজেদের অষ্টম ম্যাচে রাত ৮টায় লক্ষ্ণৌর মুখোমুখি হবে চেন্নাই। ৭ ম্যাচ থেকে ৮ পয়েন্ট নিয়ে চেন্নাই আছে টেবিলের চতুর্থ স্থানে। আর সমান ম্যাচ থেকে সমান পয়েন্ট নিয়ে লক্ষ্ণৌ আছে পঞ্চম স্থানে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়