ঢাকা     শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

কোপা আমেরিকার আগে ব্রাজিল দলে দুঃসংবাদ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৬, ২০ মে ২০২৪   আপডেট: ১৩:১৫, ২০ মে ২০২৪
কোপা আমেরিকার আগে ব্রাজিল দলে দুঃসংবাদ

কোপা আমেরিকার খুব বেশিদিন বাকি নেই। দক্ষিণ আমেরিকার শ্রেষ্ঠত্বের লড়াইয়ে দলগুলোও নিজেদের গুছিয়ে নিয়েছে। এর মধ্যেই বড় দুঃসংবাদ পেল ব্রাজিল। চোখের চোটে দল থেকে ছিটকে গেছেন গোলকিপার এডারসন। ইতোমধ্যে তার বদলি গোলরক্ষকও নিয়েছেন ব্রাজিল কোচ দরিভাল জুনিয়র।

গত সপ্তাহে প্রিমিয়ার লিগে টটেনহামের বিপক্ষে সিটির ২-০ গোলে জেতা ম্যাচে চোট পেয়েছিলেন এডারসন। প্রতিপক্ষের আর্জেন্টাইন ডিফেন্ডার ক্রিস্টিয়ান রোমেরোর সঙ্গে ধাক্কা লেগে আই-সকেটে চিড় ধরে তার। এরপর থেকেই পর্যবেক্ষণে ছিলেন।  

জানা গেছে, এডারসনের বদলি হিসেবে ব্রাজিলের ২৩ সদস্যের দলে জায়গা পেয়েছেন সাও পাওলোর গোলরক্ষক রাফায়েল। এছাড়াও আরও তিনজন খেলোয়াড় দলে যোগ করেছেন দরিভাল। দক্ষিণ আমেরিকান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা কনমেবলের ২৬ জনের স্কোয়াড গড়ার বিষয়টি অনুমোদনের সুযোগে দল বড় করেছেন ব্রাজিল কোচ।

কোপা আমেরিকার ব্রাজিল দলে নতুন করে যোগ হয়েছেন জুভেন্টাসের ডিফেন্ডার ব্রেমার, আটালান্টার মিডফিল্ডার এডারসন ও পোর্তোর ফরোয়ার্ড পেপে।

কোপা আমেরিকায় ২৪ জুন কোস্টারিকার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে ব্রাজিলের অভিযান। গ্রুপ ‘ডি’তে ব্রাজিলের অপর দুই প্রতিপক্ষ কলম্বিয়া ও প্যারাগুয়ে। এর আগে মেক্সিকো ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে ৯ ও ১৩ জুন দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল।

কোপা আমেরিকার ব্রাজিল দল:
গোলকিপার: আলিসন, রাফায়েল, বেন্তো।
ডিফেন্ডার: বেরালদো, এডার মিলিতাও, গ্যাব্রিয়েল, মার্কিনিওস, দানিলো, ইয়ান কৌতো, গিলের্মে আরানাল, ওয়েন্দেল, ব্রেমার।
মিডফিল্ডার: আন্দ্রেয়াস পেরেইরা, ব্রুনো গিমারেজ, ডগলাজ লুইজ, হোয়াও গোমেজ, লুকাস পাকেতা, এডারসন।
ফরোয়ার্ড: এন্ড্রিক, ইভানিলসন, গ্যাব্রিয়েল মার্তিনেল্লি, রাফিনিয়া, রদ্রিগো, সাভিনিও, ভিনিসিউস জুনিয়র, পেপে।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়