ঢাকা     সোমবার   ২২ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৭ ১৪৩১

আর্জেন্টিনাকে ফাইনালে তুলে বিদায়ের ইঙ্গিত মেসির

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৫, ১০ জুলাই ২০২৪   আপডেট: ১০:০৫, ১০ জুলাই ২০২৪
আর্জেন্টিনাকে ফাইনালে তুলে বিদায়ের ইঙ্গিত মেসির

কোপা আমেরিকার মঞ্চে কানাডার বিপক্ষে প্রথম সেমি-ফাইনালে জিতে ফাইনালের মঞ্চে পা রেখেছে আর্জেন্টিনা। ম্যাচে একটি গোল করেছেন অধিনায়ক লিওনেল মেসি। বেশ সাবলীল খেলেছেন আর্জেন্টাইন মহাতারকা। তবে ম্যাচশেষে মেসি ইঙ্গিত দিলেন এটাই তার শেষ বড় কোনো টুর্নামেন্ট।

কোপাই তার ক্যারিয়ারের শেষ বড় কোনো টুর্নামেন্ট জানিয়ে আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসকে মেসি বলেন, ‘আমি জানি যে এটাই আমার শেষ কোপা এবং আমি সেটা পুরোপুরি উপভোগ করছি। আরেকটি ফাইনাল খেলা সহজ কাজ নয়। আমাদেরকে প্রতিটি মুহূর্ত উপভোগ করতে হবে।’

কানাডার বিপক্ষে ম্যাচের প্রথমার্ধের ২২তম মিনিটে জুলিয়ান আলভারেজের গোলে আর্জেন্টিন আ এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধের ৫১তম মিনিটে গোল করে জয়ের ভীত গড়ে দেন মেসি। তার এই গোলেই স্বস্তির জয় নিয়ে টানা দ্বিতীয়বারের মতো ফাইনালে পা রাখে আর্জেন্টিনা।

তবে এখনই অবসরের কথা চিন্তা করছেন না মেসি সেটাও জানিয়ে দিলেন। এ প্রসঙ্গে  মেসি আরও বলেন, ‘আমি জানি আমার সময় ফুরিয়ে আসছে। তাই আমি আর (অবসর নিয়ে) ভাবছি না। আমার বয়স এখন মাত্র ৩৭। তাই যতদিন খেলব উপভোগ করে যেতে চাই।’

মেসি বলছেন কোপা তার শেষ কোনো বড় আসর। আবার সামনে খেলেও যেতে চাইছেন। সে বিবেচনায় বলা যায়, মেসি যদি কোপার এই আসরের পর অবসরে না যান। তাহলে ২০২৬ বিশ্বকাপে তার খেলার সম্ভাবনা থাকছে। বাকিটা নির্ভর করবে সময়ের ওপর।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়