ঢাকা, মঙ্গলবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

কণ্ঠশিল্পী আব্দুল জব্বারের স্ত্রীর আত্মহত্যার চেষ্টা

: রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৩-১২-২৬ ৯:১১:৫০ পিএম     ||     আপডেট: ২০১৩-১২-২৬ ১১:১৪:৪৫ পিএম

নিজস্ব প্রতিবেদক
ঢাকা, ২৬ ডিসেম্বর : কণ্ঠশিল্পী আব্দুল জব্বারের স্ত্রী রোকেয়া জব্বার মিতা (৩৫) গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।

পরে আব্দল জব্বার নিজেই তাকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে ভর্তি করেছেন।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রামপুরা বনশ্রী এলাকার এ ব্লকের ৪ নম্বর রোডের ১১ নম্বর বাসায় মিতা এ ঘটনা ঘটান। মিতা আব্দুল জব্বারের দ্বিতীয় স্ত্রী।

আব্দুল জব্বার জানান, বিটিভিতে গানের জন্য কয়েকদিন ধরে ব্যস্ত সময় পার করছিলেন তিনি। স্ত্রী মিতার সাথে প্রায় দুই দিন ধরে দেখা করতে পারেননি। বৃহস্পতিবার দুপুরে বাসায় মিতার সাথে একসঙ্গে খাবার কথা ছিল তাদের। কিন্তু তিনি বাসায় যেতে পারেননি। সন্ধ্যার দিকে বাসায় গেলে ঝগড়া-ঝাটি হয়। এর এক পর্যায়ে নিজ গায়ে আগুন লাগিয়ে দেন মিতা।

জব্বার জানান, গায়ে আগুন লাগানোর সময় তিনি অন্য একটি রুমে বসে ছিলেন। গায়ে আগুন দেওয়ার অনেক্ষণ পর মিতার চিৎকার শুনে বেরিয়ে আসেন তিনি। প্রাথমিক অবস্থায় আগুন নিভিয়ে তাকে ঢামেক হাসপাতালে নেন জব্বার।

তিনি আরো জানান, গত ৫-৬ বছর আগে তিনি একটি মাজারে গিয়েছিলেন। সেখানে মিতার সাথে পরিচয় হয়। সেই সুবাদে উভয়েরই দ্বিতীয়বার বিয়ে হয়। মিতার আগের ঘরের একটি মেয়ে আছে। এছাড়া জব্বারেরও প্রথম সংসারের ছেলে, মেয়ে ও স্ত্রী রয়েছে।

 

রাইজিংবিডি / জিসান / কেএস / সনি

Walton Laptop
 
     
Marcel
Walton AC