ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

গোপালগঞ্জে জমে উঠেছে ঈদের বাজার

বাদল সাহা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২৫ ১২:৫৯:০৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২৫ ১২:৫৯:৪৪ পিএম
Walton AC 10% Discount

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে এবার যেন একটু আগেভাগেই জমে উঠেছে ঈদের বাজার। পোশাক কিনতে বাজারে আসতে শুরু করেছেন ক্রেতারা। মার্কেটগুলোতে ভিড় বাড়ছে সব শ্রেণি-পেশার মানুষের। সাধ আর সাধ্যের মধ্যে সমন্বয় করে সকাল থেকে গভীর রাত পর্যন্ত কেনাকাটা করছেন তারা।

বাজারে নানা ধরনের পোশাক থাকলেও এবার অতিরিক্ত গরমের কারণে দেশী ও ভারতীয় সূতি পোশাকের চাহিদা বেশি। পাশাপাশি অন্যান্য পোশাকের চাহিদাও রয়েছে।

ক্রেতাদের আকৃষ্ট করতে বাহারি আলোকসজ্জায় সাজানো হয়েছে মার্কেট-শপিংমল। ছোট-খাটো বিপণীবিতান আর দোকানপাটও পিছিয়ে নেই আলোকসজ্জায়।

এদিকে, ঈদকে সামনে রেখে ব্যস্ত সময় কাটাচ্ছেন পোশাক তৈরীর কারিগররা (দর্জি)। দিন-রাত বিরামহীন কাজ করছেন তারা।

এবার পোশাকের দাম গত বছরের থেকে বেশি, এমন অভিযাগ করছেন ক্রেতারা। তবে ব্যবসায়ীরা বলছেন, অত্যাধুনিক ডিজাইনের পোশাক আনায় দাম একটু বেশি।

ঈদের বেচাকেনায় যাতে ক্রেতা ও বিক্রেতাদের কোনো সমস্যায় পড়তে না হয় সেজন্য নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ প্রশাসন।

জেলা শহরের বিভিন্ন মার্কেট ঘুরে দেখা গেছে, ঈদ যতই এগিয়ে আসছে ততই জমে উঠছে গোপালগঞ্জের ঈদবাজার। পরিবারের সকলের জন্য নতুন কাপড় কিনতে প্রতিনিয়ত বিপনীবিতানগুলোতে ভিড় করছেন ক্রেতারা। বিপণীবিতানগুলোতে সকাল থেকে রাত পর্যন্ত ঘুরে ঘুরে পোশাক কিনছেন সব শ্রেণি-পেশার মানুষ। তবে প্রতিটি দোকানে পুরুষের চেয়ে নারী ক্রেতার সংখ্যা বেশি।




রাইজিংবিডি/গোপালগঞ্জ/২৫ মে ২০১৯/বাদল সাহা/রফিক

Walton AC
     
Walton AC
Marcel Fridge