ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বক্স অফিস লড়াই এড়াতে চাইছেন ভাই-বোন?

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৭, ২৬ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বক্স অফিস লড়াই এড়াতে চাইছেন ভাই-বোন?

ভবেশ জোশি ও বীরে ডি ওয়েডিং সিনেমার পোস্টার

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা অনিল কাপুর। তার মেয়ে সোনম কাপুর ও ছেলে হর্ষবর্ধন কাপুরও অভিনয়শিল্পী হিসেবে নাম লেখিয়েছেন।

আগামী ১ জুন মুক্তি পেতে যাচ্ছে সোনম কাপুর অভিনীত সিনেমা বীরে ডি ওয়েডিং ও হর্ষবর্ধন কাপুরের ভবেশ জোশি। বক্স অফিসে ভাই-বোনের লড়াই নিয়ে বলিপাড়ায় চলছে জোর আলোচনা।

তবে এ লড়াই নাকি এড়াতে চাইছেন তারা। এ নিয়ে সিনেমা দুটির নির্মাতাদের মধ্যে আলোচনাও হয়েছে। তারা চাইছেন সিনেমা দুটির কোনোটিই যেন ক্ষতির মুখে না পড়ে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।   

ভবেশ জোশি সিনেমাটি ২৫ মে মুক্তির কথা ছিল। কিন্তু মুক্তির তারিখ পরিবর্তন করে ১ জুন করেন নির্মাতারা। পরবর্তী সময়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে হর্ষবর্ধন বলেন, ‘সিনেমা দুটি সম্পূর্ণ ভিন্ন ধরনের। সিনেমা দুটির জন্য এই তারিখ খুবই ভালো কারণ ভারতের সবচেয়ে জমজমাট ক্রিকেট আসর শেষ হওয়ার পর এটিই প্রথম সপ্তাহ। এরপরে আরো একটি বড় বাজেটের সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সোনম, রিয়া, বাবা ও আমি একই সঙ্গে সিনেমা মুক্তি নিয়ে খুবই শিহরিত কারণ ১ জুন আমাদের আনন্দের দিন হতে চলেছে।’

তিনি আরো বলেন, ‘আমরা এটিকে লড়াই হিসেবে দেখছি না, বরং একটি বড় সুযোগ হিসেবে দেখছি। বাবাসহ অর্জুন কাপুর, জানভি কাপুর ও আমার অন্যান্য ভাই-বোনেরা সিনেমায় কাজ করেন। তাই ভবিষ্যতে তাদের সঙ্গেও একই দিনে সিনেমা মুক্তির ঘটনা ঘটতে পারে। ইন্ডাস্ট্রির সবাই বক্স অফিস লড়াই হিসেবে অ্যাখ্যায়িত করলেও ১ জুন আমাদের পরিবারের জন্য একটি স্মরণীয় দিন হতে যাচ্ছে।’

ভবেশ জোশি সিনেমাটি পরিচালনা করেছেন লুটেরা সিনেমাখ্যাত নির্মাতা বিক্রমাদিত্য মতওয়ানি। এতে হর্ষবর্ধনকে ভিন্নধর্মী সুপারহিরো চরিত্রে দেখা যাবে। অন্যদিকে বীরে ডি ওয়েডিং সিনেমাটি প্রযোজনা করেছেন সোনমের বোন রিয়া কাপুর। এতে সোনম ছাড়াও আরো অভিনয় করেছেন কারিনা কাপুর খান, স্বারা ভাস্কর, শিখা তালসানিয়া, সুমীত ব্যাস। এটি পরিচালনা করেছেন শশাংক ঘোষ।





রাইজিংবিডি/ঢাকা/২৬ মে ২০১৮/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়