ঢাকা, শনিবার, ৬ শ্রাবণ ১৪২৫, ২১ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:

রহস্যময় গল্পে সজল-স্পর্শিয়া-জোভান

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-০৫ ২:১৫:৫১ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-০৫ ৪:২৫:১৪ পিএম

বিনোদন ডেস্ক : বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মাহাদি হাসান জয়। মেধাবী, সুদর্শন সঙ্গে ভালো ছেলেও বলা চলে। একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ইভানা তারই প্রেমিকা। তাদের দুজনের প্রেম ও শিক্ষকতা দুটোই ভালো চলে। এরই মধ্যে শহরে উত্থান ঘটে এক দুর্ধর্ষ ভাড়াটে খুনির। হঠাৎ করেই প্রভাব বিস্তার করতে থাকে সে। প্রত্যেকটা কাজেই সে সফল এবং ছেড়ে যায় নিজের নিশান।

দুর্ধর্ষ এই ভাড়াটে খুনিকে কেউ চেনে না, জানে না, তার কোনো অপরাধের প্রমাণও কারো কাছে নেই। প্রত্যেকবার পুলিশের নাকের ডগা দিয়ে বের হয়ে যায়। পরিচয়হীনতার জন্য নানা গুজব ছড়াতে থাকে। কেউ কেউ আবার তার নাম ব্যবহার করে স্বার্থসিদ্ধি শুরু করে। পুলিশ পড়ে যায় আরো বিপাকে। 

শেষ চেষ্টা চালায় পুলিশ ডিপার্টমেন্ট। মামলার ভার দেয়া হয় অভিজ্ঞ গোয়েন্দা আহমেদ ফিরোজকে। মামলা হাতে নিয়ে হাবুডুবু খেতে শুরু করে ফিরোজ। কিন্তু খুনির মতো তারও কোনো অসফলতার খতিয়ান নেই। শেষ পর্যন্ত খুনিকে ধরার পরিকল্পনা আঁটে ফিরোজ। কিন্তু কে সেই খুনি?

এমন রহস্যময় গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘অসাধারণ’। মুগ্ধ রহমান ও নাজমুল ইসলামের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শুভ রায়হান। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সজল, জোভান, অর্চিতা স্পর্শিয়া, লুৎফর রহমান জর্জ প্রমুখ। সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। আগামীকাল শুক্রবার রাত ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে নাটকটি প্রচারিত হবে।




রাইজিংবিডি/ঢাকা/৫ জুলাই ২০১৮/শান্ত/মারুফ

Walton Laptop