ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

ট্রাম্পকে মেলানিয়ার প্রত্যাখ্যান (ভিডিও)

রাসেল পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৬, ২৩ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ট্রাম্পকে মেলানিয়ার প্রত্যাখ্যান (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে প্রত্যাখ্যান করলেন তার স্ত্রী ফার্স্ট লেডি মেলানিয়া!

এই খবরে গরম দুনিয়ার গণমাধ্যম। সামাজিক যোগাযোগ মাধ্যমেও উঠেছে ঝড়। সুযোগ পেয়ে ট্রাম্পবিরোধীরা ভর্ৎসনার কাঁটা বিদ্ধ করতে ছাড়ছেন না। সামান্য এক মুহূর্তের ঘটনা নিয়ে হই চই পড়ে গেছে যুক্তরাষ্ট্রে।

এ কি করলেন মেলানিয়া! পাত্তাই দিলেন না ট্রাম্পকে। বিশ্বের নামিদামি গণমাধ্যমের সামনে প্রত্যাখ্যান করলেন স্বামীকে।

ইসরায়েল সফরে বিমান থেকে নেমে লাল গালিচা দিয়ে হেঁটে আসার সময় মেলানিয়ার হাত ধরার জন্য হাত বাড়িয়ে দেন ট্রাম্প। কিন্তু মেলানিয়া ট্রাম্পের হাত ঝটকা দিয়ে সরিয়ে দেন। ভাবটা এমন- ‘কেন হাত ধরছ? সোজা হাঁট।’

গণমাধ্যমের ক্যামেরায় পরিপূর্ণভাবে এ ঘটনা ধরা পড়েছে। কিন্তু মেলানিয়া কেন ট্রাম্পকে এভাবে প্রত্যাখ্যান করলেন- জানা যায়নি কিছুই। তবে ট্রাম্পের সমালোচনাকারীরা টিপ্পনি কেটে বলছেন, আমেরিকানরা ট্রাম্পকে যেভাবে প্রত্যাখ্যান করেছে, মেলানিয়াও তাই করছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, সোমবার ইসরায়েলের বেন গুরিয়ন বিমানবন্দরে বিমান থেকে নেমে লাল গালিচা দিয়ে ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু ও তার স্ত্রী সারার সঙ্গে হেঁটে আসছিলেন ট্রাম্প দম্পতি। মেলানিয়া এককদম পেছনে হাঁটছিলেন। এ সময় ট্রাম্প তার হাত ধরে হাঁটার চেষ্টা করেন। কিন্তু মেলানিয়া ট্রাম্পের হাত ছিটকে দেন।

এ সম্পর্কে এক ব্যক্তি টুইটে বলেছেন, ‘তিনি (মেলানিয়া) তার সঙ্গে এমনভাবে আচরণ করলেন, যেন তিনি (ট্রাম্প) তাকে পেছনে ফেলে এগিয়ে যাচ্ছেন, তার কথা ভুলে গেছেন, গাড়ি থেকে তার কথা ভুলে গেছেন এবং এখন তার হাত ধরতে চাইছেন?’

অনেক টুইটার ব্যবহারকারী এ বিষয়ে সন্তোষ প্রকাশ করেছেন। ডারলেন ডায়ার নামে একজন লিখেছেন, ‘এগিয়ে যাও মেলানিয়া। এখন এটা তো অন্তত জানা গেল, বাকি আমেরিকানদের মতো তার পরিবারেও ট্রাম্পকে কেউ ঘৃণা করেন।’

টম টোরো নামে এক ব্যক্তি লিখেছেন, ‘এই মুহূর্তে মেলানিয়াই আমেরিকা। মেলানিয়াই বিশ্ব। আমরা সবাই মেলানিয়া।’ অর্থাৎ বিশ্ব যেভাবে ট্রাম্পকে প্রত্যাখ্যান করেছে, মেলানিয়াও তাই করে দেখালেন।

উল্লেখ্য, ট্রাম্প ও মেলানিয়া রোমান্টিক দম্পতি হিসেবে বিশ্বে পরিচিত। মেলানিয়ার হাত বুকে চেপে ধরে তার প্রতি ট্রাম্পের ভালোবাসা প্রকাশের ঘটনা দেখা গেছে অনেকবার। তাদের উষ্ণ দৃষ্টি বিনিময়ও গণমাধ্যমের আলোচিত ঘটনা। তবে এবার হলো উল্টো ঘটনা, যেন গণেশ উল্টে যাওয়ার মতো।



তথ্যসূত্র : এনডিটিভি অনলাইন

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ মে ২০১৭/রাসেল পারভেজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়