ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গাইলেন আলমগীর, নাচলেন ফারুক-ববিতা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৮, ৩১ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাইলেন আলমগীর, নাচলেন ফারুক-ববিতা

ছবি : অরণ্য জিয়া

বিনোদন প্রতিবেদক : গাজীপুরের মেঘবাড়িতে বসেছিল তারকাদের মিলনমেলা। গতকাল মঙ্গলবার সকাল থেকে চলচ্চিত্রাঙ্গনের তারকারা এক এক করে উপস্থিত হন সেখানে। দুপুর গড়াতেই প্রবীণ-নবীনসহ তারকাদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে মেগবাড়ি রিসোর্ট।

বিকাল গড়াতেই প্রবীণ-নবীনদের অংশড়গ্রহণে শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। শুরুতেই উপস্থাপক ফেরদৌসের অনুরোধে গান পরিবেশন করতে মঞ্চে ওঠেন চিত্রনায়ক আলমগীর। মঞ্চে এসে মাইক্রোফোন হাতে নিয়ে ফারুক-ববিতাকে জড়িয়ে খুনসুটি করতে করতে মঞ্চে ডাকেন তাদের।

এরপর ববিতা অভিনীত একটি সিনেমার গানের দুই লাইন গেয়ে শোনান আলমগীর। তারপর ফারুক–ববিতা অভিনীত ‘গোলাপী এখন ট্রেনে’ নামের সিনেমার ‘আছেন আমার মোক্তার’ শিরোনামের গানটি গান আলমগীর। গানটির সঙ্গে ঠোঁট মেলান ও কোমর দোলান ফারুক-ববিতা।

এ ছাড়াও মিশা সওদাগর, রিয়াজ, জায়েদ খান, সাইমন সাদিক, ইমন, নিরব, নাসরিন, ফেরদৌসসহ বনভোজন স্পটে উপস্থিত শিল্পী ও অতিথিরাও কণ্ঠ মিলিয়ে গানটির সঙ্গে নাচেন। এরপর এক এক করে পারফর্ম করেন অন্যান্য শিল্পী।

গতকাল সকাল ৮টায় বিএফডিসি থেকে গাজীপুরের উদ্দেশ্যে যাত্রা করে চলচ্চিত্র অভিনয়শিল্পী ও আমন্ত্রিত অতিথিরা।  সেখানে আগে থেকেই অবস্থান করছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান। এ সময় অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান তারা।

বনভোজনে অংশ নেয়া প্রবীণ তারকাদের মধ্যে ছিলেন চিত্রনায়ক ফারুক, সোহেল রানা, আলমগীর, সুচন্দা, ববিতা, চম্পা, অঞ্জনা সুলতানা, আসিন, রানী সরকার, ডিপজল, নাঈম, শাবনাজ, শাবনূর, মিশা সওদাগর, রিয়াজ, ফেরদৌস, বাপ্পারাজ, সম্রাট, পপি, নিরব, ইমন, সাইমন, জায়েদ খান, নাসরিন, অরুণা বিশ্বাস, শিল্পী, পলি, শাকিবা, আন্না, নিঝুম রুবিনা, শিরিন শিলা, রোমানা নীড়, বিপাশা কবির, অধরা খান, অভিনেতা আলীরাজ, রুবেল, বাপ্পী, তমা মির্জা, জয়, নাদিম, শিপন, জেমিসহ আরো অনেকেই। অনুষ্ঠানে এক ফাঁকে এসে ঘুরে যান পূর্ণিমা ও অপু বিশ্বাস।

অনুষ্ঠানে প্রবীণ-নবীন শিল্পীদের সন্মাননা জানায় চলচ্চিত্র শিল্পী সমিতি।



রাইজিংবিডি/ঢাকা/৩১ জানুয়ারি ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়