ঢাকা, বুধবার, ২৯ অগ্রহায়ণ ১৪২৪, ১৩ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

কিং খানের প্রাসাদে

আহমেদ শরীফ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১২-০৪ ৯:৪৬:৫১ এএম     ||     আপডেট: ২০১৭-১২-০৪ ৩:৪৮:৩৫ পিএম
শাহরুখ খান

আহমেদ শরীফ : পছন্দের তারকার ঘর-বাড়ি, অর্থাৎ তারা কোন বাড়িতে থাকেন, বাড়ির অন্দরমহল কীভাবে সাজানো- ইত্যাদি বিষয়ে জানতে ভক্তদের কৌতূহলের শেষ নেই। ইন্টারনেট ঘেটে ভক্তদের সেই কৌতূহল মেটানোর চেষ্টা করছি আমরা। বলিউডের আলোচিত তারকাদের বাড়ির অন্দরমহল নিয়ে আমাদের ধারাবাহিক ফটো ফিচারের আজকের পর্বে থাকছে বলিউডের কিং হিসেবে খ্যাত শাহরুখ খানের বাড়ি।

শাহরুখের জীবন কাহিনি অনেক রঙিন। কিং খানের জীবনযাপনও রাজকীয় হবে, সেটাই তো স্বাভাবিক। মুম্বাইয়ের বান্দ্রায় সাগর পাড়ে আছে শাহরুখের প্রাসাদের মতো এক বাড়ি। ২০০১ সালে বাই খোরশেদ বানু সানজানা ট্রাস্ট থেকে বাড়িটি কিনে নেন তিনি। নাম দেন ‘মান্নাত’।

ছয়তলা বিশিষ্ট এই প্রাসাদোপম বাড়িটির নাম আগে ছিল ‘ভিলা ভিয়েন্না’। এটি ২৬ হাজার ৩২৮ বর্গফুটেরও বেশি দীর্ঘ এক বাড়ি। কী নেই এতে? লিভিং রুম, গেস্ট রুম, অফিস, লাইব্রেরি, জিম, এন্টারটেইনমেন্ট রুম, সুইমিং পুল, বেসমেন্ট কার পার্কিং সবই আছে। আর বাড়ির গ্লাসগুলো বুলেটপ্রুফ, যা জার্মানি থেকে আনা হয়েছে। শাহরুখের এই প্রাসাদের বর্তমান বাজার মূল্য প্রায় ২০০ কোটি রুপি। চলুন ছবিতে দেখে নেওয়া যাক, শাহরুখের বাড়ি মান্নাতের অন্দরমহল।

 


কিং খানের লিভিং রুম দেখে রাজকীয় একটা অনুভূতি জাগে। প্রতিটি লিভিং রুমে ভিন্ন আবহ।

 


শাহরুখের বেডরুমের প্রশংসা করতেই হয়। মখমলের চাদরে ঢাকা তার বিছানা ও পুরো রুমটা কী শান্তিময়।

 


শাহরুখের ড্রয়িং রুমেও আছে রাজকীয়তা। দেখুন কী দারুণ কারুকাজ করা ফার্নিচার। মান্নাতের অনেক রুমেই শোভা পাচ্ছে ক্রিস্টালের সব ঝাড়বাতি।

 


ডাইনিং স্পেসটিও দারুণ আভিজাত্যে ভরা।

 


মান্নাতে বাথরুমগুলো যেমন সুন্দর, তেমনি সুইমিং পুলের পরিবেশটাও খুব মনোহর।

 


শাহরুখের বাড়িতে লাইব্রেরি, অফিস রুমও আছে।

 


শাহরুখের স্ত্রী গৌরি খান মান্নাতের ইন্টেরিয়র ডিজাইন করেছেন। প্রাসাদে রানির মতোই তার জীবনযাপন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৪ ডিসেম্বর ২০১৭/ফিরোজ

Walton
 
   
Marcel