ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

জনসাধারণের আস্থা অর্জন করতে হবে: ডিএমপি কমিশনার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২১, ১০ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৮:৫০, ১০ সেপ্টেম্বর ২০২০
জনসাধারণের আস্থা অর্জন করতে হবে: ডিএমপি কমিশনার

ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার (ডিএমপি) মোহা. শফিকুল ইসলাম বলেছেন, জনসাধারণের আস্থা ও সন্তুষ্টি অর্জনে ট্রাফিক পুলিশকে আরও কাজ করতে হবে। এ কাজ যেন তারা স্বাচ্ছন্দ্যে করতে পারেন সেজন্য সব ধরনের সুযোগ সুবিধা নিশ্চিত করা হচ্ছে।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে গুলশান নবসৃষ্ট গুলশান ট্রাফিক বিভাগের কার্যালয় উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।

কমিশনার বলেন, করোনাভাইরাস সংক্রমণরোধসহ নানাভাবে জনগণের জন্য কাজ করে যাচ্ছে পুলিশ। আর ট্রাফিক পুলিশ জনগণকে স্বাচ্ছন্দ্যে চলাচলের জন্য রাস্তায় সার্বক্ষণিক কাজ করে যাচ্ছেন। তাদের এ ধরনের কর্মকাণ্ড জনগণের আস্থা অর্জন করেছে।  এ কারণে এ কাজের ধারাবাহিকতা ধরে রাখতে হবে।  একই সঙ্গে রাস্তায় সুশৃঙ্খলভাবে যানবাহন চলাচল, রাস্তায় যেন কোন যানজট না হয় সেদিকে বিশেষ নজর দিতে হবে।

গুলশান ট্রাফিক বিভাগের কার্যালয় উদ্বোধনের প্রসঙ্গ টেনে শফিকুল ইসলাম বলেন, ট্রাফিক বা পুলিশের উন্নয়নে নানামুখী কাজ অব্যাহত আছে।  একই সঙ্গে নতুন নতুন থানা থেকে তাদের জন্য অনেক স্থাপনাও তৈরি করা হয়েছে। একই সঙ্গে ট্রাফিক পুলিশের আর কোন কোন ধরনের সমস্যা আছে তা নিয়ে আমরা কাজ করে যাচ্ছি।

এর আগে তিনি গুলশান ট্রাফিক কার্যালয়ের উদ্বোধন করেন। এ সময় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মো. মনিরুল ইসলাম অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মীর রেজাউল আলমসহ অন্যরা উপস্থিত ছিলেন।

মাকসুদ/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়