ঢাকা     বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৯ ||  ০৫ জমাদিউল আউয়াল ১৪১৪

এ সপ্তাহের রাশিফল (৫-১১ জুন)

প্রকাশিত: ১২:০৩, ৫ জুন ২০২১   আপডেট: ১২:১৭, ৫ জুন ২০২১
এ সপ্তাহের রাশিফল (৫-১১ জুন)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন। 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): এ সপ্তাহে আপনি আপনার পরিকল্পনাগুলো বাস্তবায়নের ভালো সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে নিজেকে মানিয়ে চলার চেষ্টা করুন। যোগাযোগে বিভ্রান্তি তৈরি হতে পারে সেই দিকে নজর রাখুন। অস্থিরতা, উত্তেজনা নিয়ন্ত্রণে রাখুন। পরিবারের শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য যথেষ্ট ধৈর্য রাখার চেষ্টা করুন। হঠাৎ উত্তেজিত হয়ে কোনো সিদ্ধান্ত নেবেন না। যানবাহনসহ সব ধরনের যন্ত্রপাতি ব্যবহারের ক্ষেত্রে সচেতন থাকুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): এ সপ্তাহে আপনি চিন্তাভাবনায় ধীরস্থির থাকার চেষ্টা করুন। কোনো নতুন চিন্তাধারাকে সহজে গ্রহণ করার চেষ্টা করুন। বৈষয়িক বিষয়ে সফলতার ইঙ্গিত দিচ্ছে। আপনাকে অবশ্যই নিজের রাগ নিয়ন্ত্রণ রাখতে হবে। দাম্পত্য ও প্রিয়জনের সঙ্গে সমন্বয় করে চলার চেষ্টা করুন। পরিবারে অন্যের মতামত ও চিন্তাকে সহজভাবে গ্রহণ করার চেষ্টা করুন। আর্থিক ও বিনিয়োগ সংক্রান্ত যোগযোগ শুভ। মানসিকভাবে প্রফুল্ল থাকার চেষ্টা করুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): এ সপ্তাহে আপনি মানসিকভাবে স্থির থাকার চেষ্টা করুন। প্রতিটি পরিকল্পনায় ধীরস্থির থাকুন। সবধরনের তথ্য আদান-প্রদানে সতর্ক থাকুন। দাম্পত্য ও পারিবারিক জীবনে ভুল বোঝাবুঝির পরিবেশ তৈরি হলে নিজেকে পজিটিভ রাখার চেষ্টা করুন। কিছুটা সময় নীরবে কাটান। আর্থিক লেনদেন ও বিনিয়োগে সতর্ক থাকুন। যুক্তি-তর্কের মাধ্যমেই বিরোধের নিষ্পত্তি করার চেষ্টা করুন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): কর্কট রাশির জাতক-জাতিকা অত্যন্ত আবেগপ্রবণ, অনুভুতিপ্রবণ। এ সপ্তাহে ধৈর্য ও অধ্যবসায়ের সঙ্গে প্রতিটি কাজ করুন। অহেতুক ভয়ভীতি থেকে নিজেকে সরিয়ে রাখুন। সামাজিকভাবে আপনার গুরুত্ব বৃদ্ধি পাবে। সব ধরনের সমালোচনায় পজিটিভ থাকার চেষ্টা করুন। আর্থিক যোগাযোগ শুভ। প্রিয়জনের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় থাকবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): এ সপ্তাহে আপনি প্রশংসা ও তোষামোদের  মধ্যে পার্থক্য নির্ণয় করার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে জটিলতা তৈরি হতে পারে। কথা বলার ক্ষেত্রে যথেষ্ট সাবধান থাকুন। আর্থিক ব্যাপারে চাপ তৈরি হতে পারে। প্রিয়জনের শারীরিক বিষয়ে বিশেষ খেয়াল রাখুন। সৃজনশীল কাজে সফলতা আসতে পারে। আর্থিক ঝুঁকি নেয়ার প্রবণতা সম্পর্কে সচেতন হোন। বিপরীত লিঙ্গ আপনার প্রতি আকৃষ্ট হবে। প্রেম ও রোমান্স শুভ।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): স্বাধীন পেশায় জড়িতদের সুনাম ও মর্যাদা বাড়বে। কোনো রোমান্টিক প্রস্তাব পেতে পারেন। বিনিয়োগ সংক্রান্ত ব্যাপারে সতর্ক হতে হবে। অপ্রত্যাশিত ব্যয়ের ব্যাপারে সতর্ক হতে হবে। কোনো অশুভ শক্তি আপনার পেশাগত ক্ষতির ব্যাপারে তৎপর হতে পারে। ব্যবসায়িক যোগাযোগ শুভ। পারিবারিক শান্তি বজায় রাখার ক্ষেত্রে আপনাকে কৌশলী হতে হবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আপনার প্রভাব-প্রতিপত্তি ও গুরুত্ব বাড়বে। সৃৃজনশীল কাজে সফলতা পাবেন। প্রভাবশালী লোকের সহযোগিতা পাবেন। যানবাহনে সতর্ক হতে হবে। পারিবারিক সম্পর্ক ভালো যাবে। ব্যয় নিয়ন্ত্রণে রাখা কঠিন হবে। স্নায়ুবিক চাপ বাড়তে পারে। প্রেম ও রোমান্টিক যোগাযোগ শুভ।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): এ সপ্তাহে আপনার কর্মব্যস্ততা বাড়বে। কোনো রকম শত্রুতামূলক ক্ষতির ব্যাপারে সতর্ক হতে হবে। পারিবারিক শান্তি-শৃঙ্খলা বজায় রাখার চেষ্টা করুন। দাম্পত্য সম্পর্কে কিছুটা অশান্তি হতে পারে। কোনো চালেঞ্জিং কাজে সফলতা আসতে পারে। সামাজিক যোগাযোগ বাড়বে। কারো কারো বিয়ের বিষয়ে অগ্রগতি হবার সম্ভাবনা আছে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): এ সপ্তাহে আপনার আবেগ নিয়ন্ত্রিত রাখার চেষ্টা করুন। সব ধরনের লেনদেন ও বিনিয়োগে সতর্ক থাকুন। দাম্পত্য জীবনে মতানৈক্য এড়িয়ে চলুন। মতানৈক্য পরিস্থিতি তৈরি হলে নিজেকে পজিটিভ রাখার চেষ্টা করুন। অপ্রিয় সত্য কথা আপনার জন্য ক্ষতিকর হতে পারে। আপনার অন্যমনস্কতার জন্য দুর্ঘটনা হতে পারে, সেদিকে খেয়াল রাখুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): এ সপ্তাহে প্রচন্ড ইচ্ছাশক্তি বৃদ্ধি করুন। কাজের গতি বৃদ্ধির জন্য সামাজিক যোগযোগ বৃদ্ধি করুন। সবধরনের প্রতিকূল পরিস্থিতিতে ইতিবাচক মনোভাব বজায় রাখুন। শারীরিক ও মানসিক দিকে সুশৃঙ্খল জীবনযাপন করার চেষ্টা করুন। পারিবারিক সম্পর্কে সমঝোতা দরকার। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক থাকুন। কোনোরকম রাগ ও জেদ এর কারণে ঝামেলা হতে পারে। কোনোরকম দুর্ঘটনা জনিত বিষয়ে সতর্ক থাকুন। সন্তানের কোনো বিষয়ে আনন্দ উপভোগ করবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আপনার মনোবল চাঙা থাকবে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। অপ্রত্যাশিত যোগাযোগ আপনাকে সফলতা দেবে। তবে রাগ বা জেদ নিয়ন্ত্রণে রাখতে হবে। শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকার জন্য মুক্ত বায়ু ও মুক্ত পরিবেশে কিছুটা সময় কাটান। ব্যবসায়িক ও অংশীদারি প্রস্তাব এলে গুরুত্ব সহকারে বিবেচনা করুন। প্রেম ও রোমান্টিক বিষয়ে আনন্দ উপভোগ করবেন । 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): এ সপ্তাহে কিছুটা কৌশলী হলে সার্বিক বিষয়ে লাভবান হতে পারেন। ক্যারিয়ার সমৃদ্ধির জন্য আরো উদ্যোগী ও উদ্যমী হতে হবে। আপনার সহনশীল ও সহমর্মী মানসিকতার ফলে পারিবারিক শান্তি বৃদ্ধি পাবে। আর্থিক বিষয় শুভ। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়