RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৮ ১৪২৭ ||  ০৭ জমাদিউস সানি ১৪৪২

রিফাত হত্যা: শিশু আসামিদের বিরুদ্ধে যুক্তিতর্ক খণ্ডন শেষ

বরগুনা প্রতিনিধি   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪২, ১২ অক্টোবর ২০২০   আপডেট: ২১:৫৮, ১২ অক্টোবর ২০২০
রিফাত হত্যা: শিশু আসামিদের বিরুদ্ধে যুক্তিতর্ক খণ্ডন শেষ

রিফাত শরীফ

বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার শিশু আসামির আইনজীবীদের আদালতে যুক্তিতর্ক খণ্ডন শেষ হয়েছে।

আজ সোমবার (১২ অক্টোবর) আসামিপক্ষের আইনজীবীরা রাষ্ট্রপক্ষের আইনজীবীদের যুক্তিতর্ক খণ্ডন করে বক্তব্য উপস্থাপন করেন। এরমধ্য দিয়ে এ মামলার বিচারিক কার্যক্রম শেষ হলো।

গত ৫ অক্টোবর ১৪ জন শিশু আসামিদের পক্ষে আইনজীবীরা রাষ্ট্রপক্ষের যুক্তিতর্ক খণ্ডন করে বক্তব্য উপস্থাপন শুরু করেন। আর আজ সকাল সাড়ে ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত তাদের যুক্তিতর্ক উপস্থাপন শেষ করেন। এরমধ্য দিয়ে পাঁচ কার্যদিবসে মামলার যুক্তিতর্ক খণ্ডন শেষ হয়।

আগামী বুধবার (১৪ অক্টোবর) উভয়পক্ষের আইনগত ব্যাখ্যা দেওয়ার দিন ধার্য করেছেন আদালত। যুক্তিতর্ক উপস্থাপনের সময় জামিনে থাকা আসামি চন্দন, প্রিন্স মোল্লা, রাতুল সিকদার, নাজমূল হাসান, নিয়ামত, মারুফ বিল্লাহ, মারুফ মল্লিক ও আরিয়ান শ্রাবণ এবং হাজতে থাকা রিসান, রিফাত হাওলাদার, রায়হান, অলিউল্লাহ, নাঈম ও তানভীর আদালতে উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপক্ষের কৌঁসুলি মোস্তাফিজুর রহমান বাবুল বলেন, আগামী বুধবার রাষ্ট্রপক্ষ এবং আসামিপক্ষের আইনগত ব্যাখ্যার পরে আদালত রায়ের তারিখ ঘোষণা করবেন।

রিফাত শরীফ হত্যা মামলায় মোট ২৪ আসামির বিরুদ্ধে দুটি অভিযোগপত্র দেয় পুলিশ। তাদের মধ্যে ১৪ জন অপ্রাপ্তবয়স্ক আসামির বিচার বরগুনা শিশু আদালতে গত ১ জানুয়ারি থেকে চলছে।
 

রুহান/বকুল 

সর্বশেষ

পাঠকপ্রিয়